স্বরার বক্তব্যকে কেন্দ্র করে জোর শোরগোল!
Back to Top

ঢাকা, রবিবার, ৫ এপ্রিল ২০২০ | ২২ চৈত্র ১৪২৬

স্বরার বক্তব্যকে কেন্দ্র করে জোর শোরগোল!

পরিবর্তন ডেস্ক ৫:৩৫ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৭, ২০২০

স্বরার বক্তব্যকে কেন্দ্র করে জোর শোরগোল!

বলিপাড়ার অভিনেত্রী স্বরা ভাস্করের বক্তব্যকে কেন্দ্র করে শুরু হয়েছে জোর শোরগোল। গ্রেফতার করা হোক স্বরা ভাস্করকে। হ্যাশট্যাগ দিয়ে ‘অ্যারেস্ট স্বরা ভাস্কর’ বলে ট্যুইটারে ট্রেন্ড করতে শুরু করেছে।

ভারতের জি নিউজের প্রতিবেদনে বলা হয়েছে, সম্প্রতি একটি আলোচনা সভায় হাজির হন স্বরা ভাস্কর। যেখানে নাগরিকত্ব আইনের প্রতিবাদে মুখ খুলতে দেখা যায় তাকে। শুধু তাই নয়, দিল্লির অশান্তির জন্য কে বা কারা দায়ী, তা নিয়ে নিজের মত প্রকাশ করেন স্বরা। দেশের শীর্ষ আদালতের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিতে দেখা যায় স্বরাকে। তিনি বলেন, শীর্ষ আদালতকে কিভাবে বিশ্বাস করবেন, যেখান থেকে বাবরি মসজিদ ধ্বংসের ঘটনাকে কখনো বেআইনি বলে ব্যাখ্যা করা হয়, আবার সেখান থেকেই তাদের পুরস্কৃত করা হয়, যারা বাবরি ধ্বংসের জন্য দায়ী। বিষয়টি নিয়ে নিজের মত প্রকাশ করে সুর চড়াতে দেখা যায় বলিউড অভিনেত্রীকে। 

এসবের পাশাপাশি কৌতুক শিল্পী কুণাল কামরার হয়েও গলা ফাটাতে দেখা যায় স্বরাকে। কুণাল যা করেছেন, তাতে ভুল কিছু নেই বলেও ইঙ্গিত দেন তিনি। 

প্রসঙ্গত, সম্প্রতি বিমানে যাত্রার সময় সর্বভারতীয় একটি টেলিভিশন চ্যানেলের কর্তাকে বিভিন্নরকম প্রশ্ন করতে শুরু করেন কুণাল। ওই ঘটনার পরই ইন্ডিগো তার যাত্রা বন্ধ করে দেয়। শুধু তাই নয়, ইন্ডিগোর পাশাপাশি এয়ার ইন্ডিয়াসহ দেশের বেশ কয়েকটি বিমান সংস্থাও কুণালের বিমান যাত্রা বন্ধ করে দেয় কয়েক মাসের জন্য। যা নিয়ে গোটা দেশ জুড়ে বিস্তর শোরগোল শুরু হয়ে যায়। সেই বিষয়টি নিয়েও এবার সুর চড়াতে দেখা যায় ভিরে দি ওয়েডিং অভিনেত্রীকে। 

স্বরার বক্তব্য প্রকাশ্যে আসার পর থেকেই সোশ্যাল মিডিয়ায় শোরগোল শুরু করেছেন ভক্তদের একাংশ। স্বরা যা বলছেন, তাতে শিগিগরই তাকে গ্রেফতার করতে হবে বলে দাবি জানাতে শুরু করেন অনেকে। এরপরই ট্যুইটারে ট্রেন্ড করতে শুরু করে, ‘অ্যারেস্ট স্বরা ভাস্কর’ বলে। 

যদিও বিষয়টি নিয়ে এখনো পর্যন্ত মুখ খুলতে দেখা যায়নি এই বলিউড অভিনেত্রীকে। 

ভিডিও…

এসকে/ 

 

তারায় তারায়: আরও পড়ুন

আরও