বিপাশার স্বামীকে নিয়ে পোস্ট টেলি অভিনেত্রীর
Back to Top

ঢাকা, মঙ্গলবার, ২ জুন ২০২০ | ১৮ জ্যৈষ্ঠ ১৪২৭

বিপাশার স্বামীকে নিয়ে পোস্ট টেলি অভিনেত্রীর

পরিবর্তন ডেস্ক ১:২৭ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৬, ২০২০

বিপাশার স্বামীকে নিয়ে পোস্ট টেলি অভিনেত্রীর

করণ সিং গ্রোভার এখন ৩৮ বছরে পড়লেন। ২৩ ফেব্রুয়ারি ছিলো তার জন্মদিন। স্বামীর জন্মদিন উপলক্ষে ইতিমধ্যেই করণকে নিয়ে মালদ্বীপে পাড়ি দিয়েছেন বিপাশা বসু। মালদ্বীপে গিয়ে করণ-বিপাশার ছবি নিয়ে যখন তোলপাড় হয়ে যাচ্ছে সোশ্যাল মিডিয়া, সেই সময় বিপাশার স্বামীকে নিয়ে টেলি অভিনেত্রী আরতি সিং পোস্টে শুরু হয়েছে শোরগোল!

ভারতের জি নিউজের প্রতিবেদনে বলা হয়েছে, করণের ৩৮ বছরের জন্মদিনে তাকে ফের হৃদয়ের টুকরো বলে সম্মোধন করলেন টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী আরতি সিং। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে তার সাথে করণের একটি ছবিও শেয়ার করেন।

করণের জন্মদিনে ইনস্টাগ্রামে ছবি শেয়ার করেন আরতি। সেখানে তিনি লিখেছেন, শুভ জন্মদিন আমার হৃদয়ের টুকরো। সেই সাথে তিনি আরো লিখেছেন, করণের জীবনের সমস্ত আশা আকাঙ্খা যেন পূরণ হয়। শুধু তাই নয়, করণকে যেমন তিনি ভালোবাসেন, সারা জীবন সেই একইভাবে ভালোবাসবেন।

যদিও এই প্রথম নয়, এর আগে বিগ বসের ঘরে থাকাকালীন আরতিকে ভোট দেওয়ার জন্য আবেদন করেন করণ সিং গ্রোভার এবং বিপাশা বসু। করণের সেই আবেদনে আরতি তাকে পালটা হৃদয়ের টুকরো বলে সম্মোধন করেন। 

প্রসঙ্গত, টেলি জগতে করণ সিং গ্রোভারের সাথে আরতি সিংয়ের বন্ধুত্বের কথা প্রায় সর্বজনবিদিত। সেই কারণেই বার বার করণকে হৃয়ের টুকরো বলেও সম্মোধন করেন আরতি। 

এসকে/ 

 

: আরও পড়ুন

আরও