জন্মদিনে খাবারের থালা তুলে প্রশ্ন রাজের?
Back to Top

ঢাকা, সোমবার, ৩০ মার্চ ২০২০ | ১৬ চৈত্র ১৪২৬

জন্মদিনে খাবারের থালা তুলে প্রশ্ন রাজের?

পরিবর্তন ডেস্ক ৩:১৪ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৪, ২০২০

জন্মদিনে খাবারের থালা তুলে প্রশ্ন রাজের?

২১ ফেব্রুয়ারি ছিলো পরিচালক, প্রযোজক রাজ চক্রবর্তীর জন্মদিন। তবে এবারের জন্মদিনটা বাড়িতে নয়, শ্যুটিংয়ের কাটাতে হলো পরিচালককে।

সিকিমের তুরুক গ্রামে চলছে রাজ চক্রবর্তীর ছবি ‘হাবজি গাবজি’র শ্যুটিং। তাই সেখানেই হলো রাজের জন্মদিনের সেলিব্রেশন। জমিয়ে খাওয়াদাওয়া হলেও জন্মদিনে খাবারের থালা তুলে প্রশ্ন রাজের তার মায়ের কাছে!

ভারতের জি নিউজের প্রতিবেদনে বলা হয়েছে, জন্মদিনে বাড়িতে নেই, তাই রাজের কপালে জুটল না মায়ের হাতের রান্না। তবে শ্যুটিং সেটেও খাওয়া দাওয়াটা মন্দ হলো না। বরং বেশিই খাওয়া দাওয়া হলো।

রাজের কথায়, তার টিমের সদস্যরা নাকি সবাই কোমরে গামছা বেঁধে রান্না করেছেন। জন্মদিনের বিশেষ মধ্যাহ্ন ভোজের ভিডিও নিজেই শেয়ার করেছেন পরিচালক রাজ।

যেখানে রাজের সাথে স্ত্রী শুভশ্রী, অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়, রাজের ভাগ্নী, সহ টিমের সদস্যদের জমিয়ে খাওয়াদাওয়া করতে দেখা গেলো। যেখানে দেখা যাচ্ছে পরিচালকের খাবারের প্লেটে ধরা হয়েছে একাধিক ভাজা।

যা দেখে ক্যামেরার সামনে মজা করে রাজ তার মায়ের উদ্দেশ্যে বললেন, ‘মা তুমি জন্মদিনে এতো ভাজা কোনো দিনও আমায় করে দিয়েছো? সত্যি কথা বলতো? এবার বুঝেছ কেনো আমি জন্মদিনে শ্যুটিংয়ে থাকি।’ পাশে থেকে রাজের স্ত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায় বললেন, ‘আমি কিন্তু করে দিয়েছি’ রাজ-শুভশ্রী কথা শুনে হেসে ফেললেন পাশে বসে থাকা রাজের ভাগ্নী।

রাজের জন্মদিনের মেনুতে বিভিন্ন রকম ভাজা ছাড়াও ছিলো চিকেন, চিংড়ি মাছের মালাইকারি সহ আরো অনেককিছু।

এদিন জমিয়ে খাওয়া দাওয়া করেছেন পরমব্রত চট্টোপাধ্যায়কে। তিনি বললেন সবার আগে খাওয়া শুরু করে দিয়েছেন তিনিই। রাজ মজা করে বললেন পরমব্রত নাকি ভাতের পর ভাত নিয়ে যাচ্ছেন। পাশাপাশি তার জন্মদিনের মধ্যহ্নভোজে খেতে বসা টিমের সকল সদস্যদের সাথেই আলাপ করালেন রাজ।

প্রসঙ্গত, রাজ চক্রবর্তী আগামী ছবি ‘ধর্মযুদ্ধ’র শ্যুটিং শেষ। এখন জোর কদমে চলছে ‘হাবজিগাবজি’ শ্যুটিং।

ভিডিও…

এসকে

 

তারায় তারায়: আরও পড়ুন

আরও