কিয়ারার ফটোশ্যুটের বিরুদ্ধে মুখ খুললেন ডাব্বু রত্নানি
Back to Top

ঢাকা, শুক্রবার, ৩ এপ্রিল ২০২০ | ২০ চৈত্র ১৪২৬

কিয়ারার ফটোশ্যুটের বিরুদ্ধে মুখ খুললেন ডাব্বু রত্নানি

পরিবর্তন ডেস্ক ১:৩২ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৪, ২০২০

কিয়ারার ফটোশ্যুটের বিরুদ্ধে মুখ খুললেন ডাব্বু রত্নানি

আন্তর্জাতিক খ্যাতি সম্পন্ন ফটোগ্রাফার মেরি বার্সের ফটোশ্যুটে ভাবনা চুরি করে কিয়ারার ফটোশ্যুট করেছেন ডাব্বু।

সম্প্রতি এমনই অভিযোগ উঠেছে বলিউডের খ্যাতনামা ফটোগ্রাফার ডাব্বু রত্নানির বিরুদ্ধে। এবার এ বিষয়েই মুখ খুললেন ডাব্বু।

ভাবনা চুরি করার অভিযোগে বিরক্ত ডাব্বু জানান, ২০০১ সালে তিনি বলি অভিনেত্রী টাবুর একটি ফটোশ্যুট করেছিলেন। যেটি ২০০২ সালে তার ক্যালেন্ডারে প্রকাশিত হয়। আর তিনি তার করা সেই ফটোশ্যুটেরই নতুন রূপ দিয়েছেন। তবে এটা যে তার নিজের করা ফটোশ্যুটের কনসেপ্টেরই যে পুনরাবৃত্তি সেকথা বারবার উল্লেখ করেছেন ডাব্বু রত্নানি। সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই বিষয়টি জানিয়েছেন ডাব্বু রত্নানি নিজেই।

সোশ্যাল মিডিয়ায় নেটিজেনরা ফটোশ্যুটের জন্য ভাবনা চুরির অভিযোগ তোলেন ফটোগ্রাফার ডাব্বু রত্নানির বিরুদ্ধে।

ভক্তদের দাবি ছিলো, ডাব্বুর এই ফটোশ্যুটের ভাবনার সাথে মিলে গিয়েছে আন্তর্জাতিক খ্যাতি সম্পন্ন ফটোগ্রাফার মেরি বার্সের একটি ফটোশ্যুট। যে ফটোশ্যুটের মডেল ছিলেন স্টেপ টেইলর। আর মেরি বার্স এই ফটোশ্যুট ডাব্বু রত্নানির বহু আগেই করেছিলেন।

এক ভক্তদের অভিযোগ, ভাবনা চুরি, এরপর ডাব্বু রত্নানির থেকে আর কী আশা করা যায়? আমি বুঝি না, তারকারা এতো কেনো ডাব্বু রত্নানির ফটোশ্যুট করার জন্য পাগল হয়ে যান!

প্রসঙ্গত, ইতোমধ্যেই ডাব্বু রত্নানির এই ফটোশ্যুটের জন্য সোশ্যাল মিডিয়ায় হাসির পাত্রী হয়েছেন কিয়ারা আডবাণী। কবীর সিং ছবিতে যারা কিয়ারার শান্ত, সরল প্রীতি চরিত্রটি পছন্দ করেছেন, তারা এতোটা খোলামেলা ফটোশ্যুটে কিয়ারাকে দেখে হয়তবা একটু চমকেই গিয়েছেন।

তবে শুধু কিয়ারাই নন, ২০২০ ক্যালেন্ডারে ডাব্বুর ফটোশ্যুটে ভিকি কৌশল, ভূমি পেডনেকর, আলিয়া ভাট থেকে বহু খ্যাতনামা বলি তারকা।

এসকে

 

তারায় তারায়: আরও পড়ুন

আরও