নেহাকে ছেড়ে কাকে বিয়ে করছেন উদিত-পুত্র আদিত্য!
Back to Top

ঢাকা, রবিবার, ২৯ মার্চ ২০২০ | ১৫ চৈত্র ১৪২৬

নেহাকে ছেড়ে কাকে বিয়ে করছেন উদিত-পুত্র আদিত্য!

পরিবর্তন ডেস্ক ১:০৯ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৪, ২০২০

নেহাকে ছেড়ে কাকে বিয়ে করছেন উদিত-পুত্র আদিত্য!

২০২০ সালেই বিয়ে করছেন আদিত্য নারায়ণ। নিজের দীর্ঘদিনের বান্ধবীর সাথে গাঁটছড়া বাঁধছেন তিনি। আদিত্যর বিয়ের খবর দিয়ে এভাবেই সবাইকে কার্যত চমকে দিলো নেহা কক্কর।

ভারতের জি নিউজের প্রতিবেদনে বলা হয়েছে, সম্প্রতি নেহা কাক্কর বলেন, তার বন্ধু আদিত্য নারায়ণ চলতি বছরেই বিয়ে করছেন। তবে তার সাথে গাঁটছড়া বাঁধছেন না আদিত্য। নিজের দীর্ঘদিনের বান্ধবীর সাথে আদিত্য সাতপাকে বাঁধা পড়ছেন বলে খোলাখুলি জানান নেহা কাক্কর। পাশাপাশি আদিত্য এবং তার বান্ধবীর ভবিষ্যৎ জীবনের জন্যও শুভেচ্ছা জানান বলিউড গায়িকা।

নেহা কক্করের ওই কথা শুনে রীতিমতো চমকে যান তার ভক্তরা। ইন্ডিয়ান আইডলের মঞ্চে হাজির হয়ে উদিত নারায়ণ এবং দীপা নারায়ণ যেখানে নেহাকে তাদের পূত্রবধূ হিসেবে বেজায় পছন্দ বলে জানান, সেখানে কীভাবে সিদ্ধান্ত পালটে যেতে পারে! শুধু তাই নয়, আদিত্য নারায়ণকেও নিজেদের জামাই হিসেবে পছন্দ বলে স্পষ্ট জানান নেহার মা। তবে নেহার বাবা-মা কিংবা উদিত নারায়ণ, দীপা নারায়ণ, কারও ইচ্ছাই যে শেষ পর্যন্ত আর ফলপ্রসূ হচ্ছে না, তা স্পষ্ট হয়ে যায় নেহার কথায়।

প্রসঙ্গত, উদিত নারায়ণ বলেন, আদিত্য তাদের একমাত্র সন্তান। তিনি যদি বিয়ে করেন, তাহলে বাবা-মাকেই সবার প্রথমে জানাবেন। কিন্তু ছেলের মুখ থেকে এমন কিছু তারা শুনতে পাননি।

ইন্ডিয়ান আইডলের জনপ্রিয়তা বাড়ানোর জন্যই নেহা-আদিত্যর বিয়ের গুঞ্জন ছড়ানো হয়েছে বলেও মন্তব্য করেন তিনি।

এসকে 

 

তারায় তারায়: আরও পড়ুন

আরও