দেবসেনা অনুষ্কা প্রেম করছেন ক্রিকেটারের সাথে?
Back to Top

ঢাকা, বুধবার, ৮ এপ্রিল ২০২০ | ২৫ চৈত্র ১৪২৬

দেবসেনা অনুষ্কা প্রেম করছেন ক্রিকেটারের সাথে?

পরিবর্তন ডেস্ক ১১:৩৩ পূর্বাহ্ণ, ফেব্রুয়ারি ২৪, ২০২০

দেবসেনা অনুষ্কা প্রেম করছেন ক্রিকেটারের সাথে?

‘বাহুবলী’র দেবসেনা অনুষ্কা নাকি এক ক্রিকেটারের সঙ্গে সম্পর্কে করছেন। এই ক্রিকেটারের সাথে নাকি শিগগিরই সাতপাকে বাঁধাও পড়তে পারেন তামিল অভিনেত্রী অনুষ্কা।

পিঙ্ক ভিলার প্রতিবেদনে এই খবর প্রকাশিত হয় এবং চারিদিকে ছড়িয়ে পড়ে। তবে এবার এ বিষয়েই মুখ খুললেন অভিনেত্রী অনুষ্কা শেঠি।

ভারতের জি নিউজের প্রতিবেদনে বলা হয়েছে, প্রভাস নয় কোনো এক ক্রিকেটারের সাথে অনুষ্কা শেঠি সম্পর্কে জড়িয়েছেন এই খবর শুনে প্রভাস-অনুষ্কা ভক্তরই মন ভাঙে। তবে ক্রিকেটার কে তার নাম নিয়ে রয়েছে ভক্তদের মধ্যে রহস্য।

উত্তর ভারতের এই ক্রিকেটার রনজি ট্রফিতে খেলেন। তিনি জাতীয় দলে খেলেন কিনা তাও জানা যায়নি। আর এই খবরে অনুষ্কা এবার মুখ না খুলে পারলেন না।

বেজায় বিরক্ত অনুষ্কা বলেন, আমার প্রেম আর বিয়ে নিয়ে সংবাদ মাধ্যমের খবরে গুজবের শেষ নেই। বহুবার কিছু সংবাদ মাধ্যম তো আমার বিয়ে দিয়ে ফেলেছেন। মানুষের উচিত যাচাই করে তবেই এই সমস্ত খবরে বিশ্বাস করা। অনুষ্কা আরো জানান, তিনি তার বিয়ের সিদ্ধান্ত মা-বাবার উপরই ছেড়েছেন।

প্রসঙ্গত, এর আগে অজস্রবার প্রভাসের সাথে অনুষ্কা শেঠির প্রেম ও বিয়ের খবর রটেছে। এই বিষয়টিও গুজব বলেই উড়িয়ে দিয়েছেন প্রভাস-অনুষ্কা দুজনেই।

এসকে

 

তারায় তারায়: আরও পড়ুন

আরও