সোহমের ঘরের শ্রীমতি হচ্ছেন স্বস্তিকা!
Back to Top

ঢাকা, বুধবার, ৮ এপ্রিল ২০২০ | ২৫ চৈত্র ১৪২৬

সোহমের ঘরের শ্রীমতি হচ্ছেন স্বস্তিকা!

পরিবর্তন ডেস্ক ১১:৫৩ পূর্বাহ্ণ, ফেব্রুয়ারি ২৩, ২০২০

সোহমের ঘরের শ্রীমতি হচ্ছেন স্বস্তিকা!

কোনো আধুনিকা নন, এবার একেবারে গৃহবধূর বেশে হাজির হতে চলেছেন স্বস্তিকা মুখোপাধ্যায়। অভিনেতা সোহম চক্রবর্তীর স্ত্রীর বেশে দেখা যাবে স্বস্তিকাকে। সৌজন্যে পরিচালক অর্জুন দত্তের আগামী ছবি ‘শ্রীমতি’। 

ভারতের জি নিউজের প্রতিবেদনে বলা হয়েছে, ‘শ্রীমতি’তে একজন উচ্চ মধ্যবিত্ত ঘরের গৃহবধূ হচ্ছেন শ্রী অর্থাৎ স্বস্তিকা। যিনি কিনা রান্না করতে ভালোবাসেন, আর ছবিতে একটি কাল্পনিক চরিত্রও রয়েছে যার কাছ থেকে নাকি রান্নার বিভিন্ন টিপস নেন শ্রী। আবার সমস্ত ব্যস্ততার মধ্যে একটা সময় নিজেকে বদলাতেও চান শ্রী। অন্যরকম হতে চান। নিজেকে বদলাতে জিমে ভর্তি হন, নিজের স্টাইল স্টেটমেন্টেও বদল আনেন। তবে শ্রী কি আদৌ নিজেকে বদলাতে পারবেন? সে গল্প অবশ্য শ্রীমতি মুক্তির পরই জানা যাবে। 

আসলে প্রত্যেক মহিলাই তার নিজের মতো করে আলাদা। তাদের নতুন করে অন্যরকম হওয়ার প্রয়োজন নেই। কমেডির মোড়কে সেই তিনি তুলে ধরতে চান পরিচালক অর্জুন দত্ত। ছবিতে শ্রী (স্বস্তিকা)র স্বামী অনিন্দ্যর ভূমিকায় দেখা যাবে সোহম চক্রবর্তীকে। অর্জুন দত্তের সাথে এটাই সোহমের প্রথম কাজ। স্বস্তিকা অবশ্য ইতিমধ্যেই অর্জুন দত্তের ‘গুলদস্তা’ ছবিতে কাজ করে ফেলেছেন, যেটা শীঘ্রই মুক্তি পেতে চলেছে। ছবিতে একটি বিশেষ ভূমিকায় দেখা যাবে বরখা বিস্ত সেনগুপ্তকে। 

এই ছবির সঙ্গীত পরিচালনার দায়িত্বে রয়েছেন সৌম্য ঋত, আগামী সপ্তাহেই শুরু হবে ছবির শ্যুটিং। এদিকে অর্জুন দত্ত পরিচালিত অব্যক্ত ছবিটি ইতিমধ্যেই সিনেমাপ্রেমীদের প্রশংসা পেয়েছে। 

এসকে 

 

তারায় তারায়: আরও পড়ুন

আরও