কাঙ্গনার সাথে প্রেম করছেন যীশু!
Back to Top

ঢাকা, শুক্রবার, ৩ এপ্রিল ২০২০ | ১৯ চৈত্র ১৪২৬

কাঙ্গনার সাথে প্রেম করছেন যীশু!

পরিবর্তন ডেস্ক ১২:২৫ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২২, ২০২০

কাঙ্গনার সাথে প্রেম করছেন যীশু!

‘মণিকর্ণিকা: দ্য কুইন অব ঝাঁসি’, ‘সড়ক-২’, ‘দেবীদাস ঠাকুর’, ‘শকুন্তলা দেবী’র পর এবার জয়ললিতার বায়োপিকেও অভিনয় করতে চলেছেন যীশু সেনগুপ্ত। ‘থালাইভি’-তে শোভন বাবুর ভূমিকায় দেখা যাবে বাংলার অভিনেতাকে। 

ভারতের জি নিউজের প্রতিবেদনে বলা হয়েছে, মণিকর্ণিকাতে ‘ঝাঁসির রানি’ কাঙ্গনার স্বামী গঙ্গাধর রাওয়ের ভূমিকায় দেখা গিয়েছে যীশুকে। আর এবার কাঙ্গনার প্রেমিক শোভন বাবুর ভূমিকায় দেখা যাবে যীশুকে। ছবিতে জয়ললিতার ভূমিকায় দেখা যাবে কাঙ্গনা রানাওয়াতকে। আর শোভন বাবু, যার সাথে কিনা একসময় জয়ললিতার গভীর সম্পর্ক ছিলো বলেই শোনা যায়, সেই চরিত্রেই দেখা যাবে যীশুকে।

দক্ষিণী অভিনেতা শোভন বাবুর সাথে সম্পর্কের কথা একবার তামিল সংবাদ মাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে স্বীকারও করে নিয়েছিলেন জয়ললিতা। একসময়ের অভিনেত্রী থেকে তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী হয়েছিলেন জয়ললিতা। তার সাথে লিভ ইন সম্পর্কেও ছিলেন শোভন বাবু। তবে শোভনবাবু ছিলেন বিবাহিত পুরুষ, আর সেকারণেই এই সম্পর্ক এগোয়নি।

দক্ষিণী ছবিতে যীশু অবশ্য আগেই ডেবিউ করেছেন। ২০১৯ সালে NTR এর বায়োপিকে দেখা গিয়েছিলো যীশুকে। আর এবার দক্ষিণী পরিচালক বিজয়ের পরিচালনায় থালাইভিতে দেখা যেতে চলেছে যীশু সেনগুপ্তকে। এই ছবিতে কাঙ্গনা, যীশু ছাড়াও দেখা যাবে অরবিন্দ স্বামী, প্রিয়ামণি, প্রকাশ রাজের মত তারকাদের। হিন্দি ছাড়াও তামিল, তেলুগু ভাষাতেও দেখা যাবে এই ছবি।

এসকে

 

তারায় তারায়: আরও পড়ুন

আরও