জোর শোরগোল কাঙ্গনা রানাউতের দিদি রঙ্গোলির অভিযোগ নিয়ে!
Back to Top

ঢাকা, শুক্রবার, ৩ এপ্রিল ২০২০ | ২০ চৈত্র ১৪২৬

জোর শোরগোল কাঙ্গনা রানাউতের দিদি রঙ্গোলির অভিযোগ নিয়ে!

পরিবর্তন ডেস্ক ১১:২৮ পূর্বাহ্ণ, ফেব্রুয়ারি ২০, ২০২০

জোর শোরগোল কাঙ্গনা রানাউতের দিদি রঙ্গোলির অভিযোগ নিয়ে!

কখনো দীপিকা পাডুকোন আবার কখনো আলিয়া ভাট আবার কখনো হৃত্বিক রোশন, কাঙ্গনা রানাউত এবং তার দিদি এক এক সময় বলিউডের এক একজনের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ করেছেন। কাঙ্গনার দিদি রঙ্গোলি চান্দেলের বিস্ফোরণ থেকে বাদ পড়লেন না এবার জাভেদ আখতার এবং মহেশ ভাটও।

ভারতের জি নিউজের প্রতিবেদনে বলা হয়েছে, সম্প্রতি রঙ্গোলি চান্দেল নিজের ট্যুইটার হ্যান্ডেলে একটি স্ট্যাটাস শেয়ার করেন। সেখানে তিনি অভিযোগ করেন, আল জাজিরায় নরেন্দ্র মোদীকে ফ্যাসিস্ট বলেছেন জাভেদ আখতার। শুধু তাই নয়, জাভেদজি এক সময় কঙ্গনাকে বাড়িতে ডেকে যথেচ্ছ অপমান করেছেন। ওই সময় হৃত্বিক রোশনের কাছে ক্ষমা চাইতে হবে বলে কাঙ্গনাকে নাকি হুমকি দেন জাভেদ আখতার।

হৃত্বিক রোশনের সাথে শারীরিক সম্পর্ক ছিলো কঙ্গনার। হৃত্বিক তাকে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে নগ্ন ছবি সামাজিক মাধ্যমে ছড়িয়ে দিয়েছিলেন বলেও এক সময় অভিযোগ করেন বলিউড কুইন। যা নিয়ে জোর শোরগোল শুরু হয়ে যায় গোটা বলিউড জুড়ে। ওই ঘটনার পরই জাভেদ আখতার নিজের বাড়িতে ডেকে নিয়ে কাঙ্গনাকে হুমকি দেন বলে অভিযোগ করেন রঙ্গোলি।

জাভেদ আখতারের পাশাপাশি আলিয়া ভাটের বাবা মহেশ ভাটের বিরুদ্ধেও বিস্ফোরণ করেন রঙ্গোলি। তিনি দাবি করেন, মহেশ ভাটের একটি সিনেমায় আত্মঘাতী জঙ্গির ভূমিকায় অভিনয়ের প্রস্তাব দেওয়া হয় কঙ্গনাকে। যা শুনে সঙ্গে সঙ্গে প্রত্যাখ্যান করেন কঙ্গনা। তার বোনের ওই ব্যবহারে ক্ষেপে গিয়েই তাকে মহেশ ভাট স্যান্ডেল ছুড়ে মারেন বলেও অভিযোগ করেন রঙ্গোলি চান্দেল।

এসকে

 

তারায় তারায়: আরও পড়ুন

আরও