প্রাক্তন প্রেমিকের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিলেন নেহা কক্কর
Back to Top

ঢাকা, রবিবার, ২৯ মার্চ ২০২০ | ১৫ চৈত্র ১৪২৬

প্রাক্তন প্রেমিকের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিলেন নেহা কক্কর

পরিবর্তন ডেস্ক ১১:০৯ পূর্বাহ্ণ, ফেব্রুয়ারি ১৯, ২০২০

প্রাক্তন প্রেমিকের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিলেন নেহা কক্কর

তার নাম ব্যবহার করে যেন কেউ জনপ্রিয় হওয়ার চেষ্টা না করেন। নিজের কাজ, নিজের পরিশ্রমে সফল হওয়ার চেষ্টা করুন, তার নাম ব্যবহার করে নয়। মিথ্যে কাহিনী তৈরি করে, জনপ্রিয় হওয়ার চেষ্টা একেবারে করবেন না। এবার এভাবেই প্রাক্তন বন্ধু হিমাংশ কোহলির বিরুদ্ধে ক্ষোভ উগরে দিলেন নেহা কক্কর।

নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি পোস্ট শেয়ার করেন নেহা। যেখানে তিনি নাম না উল্লেখ করেই প্রাক্তন বন্ধু হিমাংশ কোহলিকে একহাত নেন। স্পষ্ট জানিয়ে দেন, ঈশ্বরের কৃপায় তার কাছে সবকিছুই রয়েছে। তাই কেউ কেউ ঈর্ষান্বিত হয়ে, তার নাম ব্যবহার করে জনপ্রিয় হওয়ার চেষ্টা করছেন। কিন্তু এসব করে কোনো লাভ হবে না। নিজের কাজ এবং পরিশ্রম দিয়েই যেন কেউ জনপ্রিয় হওয়ার চেষ্টা করেন।

দেখুন নেহার সেই পোস্ট...

সম্প্রতি নেহা কক্করের সঙ্গে বিচ্ছেদ নিয়ে মুখ খোলেন গায়িকার প্রাক্তন বন্ধু হিমাংশ কোহলি। তিনি বলেন, নিজের ইচ্ছাতেই নেহা তার সঙ্গে সম্পর্ক ভেঙেছেন। তাই নেহা যদি এখন প্রকাশ্যে কান্নাকাটি করতে শুরু করেন, তাহলে তারও অনেক কথা বলার আছে। কিন্তু যাকে এক সময় ভালোবাসতেন, তার সম্পর্কে আলটপকা মন্তব্য তিনি করতে পারবেন না বলেই চুপ করে রয়েছেন। কিন্তু নেহা যে সব কথা বলছেন, তা অহেতুক বলেও দাবি করেন হিমাংশ। প্রাক্তন বন্ধুর ওই মন্তব্য প্রকাশ্যে আসার পরই ফের বিস্ফোরণ করেন নেহা কক্কর।

ক্ষোভ উগরে দিয়ে নেহা বলেন, তিনি যদি বলতে শুরু করেন, তাহলে কাউকে ছাড়বেন না। তাই তার নাম ব্যবহার করে খবরে আসার চেষ্টা যেন হিমাংশ না করেন বলেও সাবধান করে দেন বলিউডের রিমেক কুইন।

তথ্য: এবিপি

ইসি/

 

তারায় তারায়: আরও পড়ুন

আরও