রাজেশ শর্মা নিয়ে আসছেন ক্রাইম শো
Back to Top

ঢাকা, বৃহস্পতিবার, ৯ এপ্রিল ২০২০ | ২৫ চৈত্র ১৪২৬

রাজেশ শর্মা নিয়ে আসছেন ক্রাইম শো

পরিবর্তন ডেস্ক ১:১৮ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৭, ২০২০

রাজেশ শর্মা নিয়ে আসছেন ক্রাইম শো

টলিপাড়ার জনপ্রিয় অভিনেতা রাজেশ শর্মা এবার নিয়ে আসছেন নতুন ক্রাইম শো। ধারাবাহিক ছাড়া টেলিপর্দায় মানুষ সবচেয়ে বেশি থাকেন ক্রাইম শো। বাংলা টেলিপর্দায় ‘পুলিশ ফাইলস’ অথবা হিন্দি টেলিভিশনের ‘ক্রাইম প্যাট্রোল’ বছরের পর বছর ধরে দর্শকদের ভিউয়ারশিপ ধরে রেখেছেন। তেমনই আর একটি ক্রাইম শো নিয়ে এসেছে আকাশ ৮। ১৭ ফেব্রুয়ারি সোমবার থেকে শুরু এই সিরিজ।

ভারতের ইন্ডিয়ান এক্সপ্রেসের প্রতিবেদনে বলা হয়েছে, অভিনেতা রাজেশ শর্মাকে দেখা যাবে এই শোয়ের প্রধান ভাষ্যকার হিসেবে। ঠিক যেভাবে ‘সাবধান ইন্ডিয়া’ বা ‘ক্রাইম প্যাট্রল’এ যেমন জনপ্রিয় অভিনেতাদের দেখা যায়। তেমনই এই শোয়ের প্রধান মুখ সদ্য ফিল্মফেয়ার পুরস্কার বিজয়ী রাজেশ শর্মা।

প্রতি সপ্তাহের সোম থেকে বুধ, তিনদিন এই শো দেখা যাবে রাত সাড়ে নটা থেকে। প্রতিদিন থাকবে একটি করে নতুন গল্প। সব গল্প কোনো না কোনো সত্যি ঘটনা থেকে অনুপ্রাণিত। সাবধান ইন্ডিয়ার মতো অনেকটা তৈরি হয়েছে এই শোয়ের প্রোমো, যার মূল কথা হলো- হোক প্রতিবাদ। 

সপ্তাহে তিনটি করে গল্প থাকবে সাধারণত যেখানে দেখা যাবে বাংলা টেলিভিশনের জনপ্রিয় অভিনেতা-অভিনেত্রীদের। যেমন প্রথম গল্পটিতে রয়েছেন লাবণী ভট্টাচার্য ও সম্রাট মুখোপাধ্যায়। প্রথম সপ্তাহের তিনটি গল্পই মহিলাদের উপর সংঘটিত অপরাধ নিয়ে।

এসকে/

 

তারায় তারায়: আরও পড়ুন

আরও