মিথিলার মন পেতে প্লাস্টিক সার্জারি করাবেন সৃজিত!
Back to Top

ঢাকা, বৃহস্পতিবার, ২ এপ্রিল ২০২০ | ১৮ চৈত্র ১৪২৬

মিথিলার মন পেতে প্লাস্টিক সার্জারি করাবেন সৃজিত!

পরিবর্তন ডেস্ক ১২:০৯ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৭, ২০২০

মিথিলার মন পেতে প্লাস্টিক সার্জারি করাবেন সৃজিত!

বিয়ে পর থেকেই স্ত্রী মিথিলার প্রেমে হাবুডুবু অবস্থা বলিপাড়ার বিখ্যাত পরিচালক সৃজিত মুখোপাধ্য়ায়ের। মাঝে-মধ্যেই মিথিলাকে নিয়ে নানান পোস্ট দিতে দেখা যায় তাকে। এবার স্ত্রী মিথিলার মন পেতে প্লাস্টিক সার্জারি করাতে চলেছেন সৃজিত!

ভারতের জি নিউজের প্রতিবেদনে বলা হয়েছে, সম্প্রতি বাংলাদেশের দেশের মেয়ে মিথিলাকে সৃজিতের বিয়ে করা নিয়ে সোশ্যাল মিডিয়ায় মন্তব্য করে বসেন এক বাংলাদেশি। শ্বশুরবাড়ির দেশ থেকে উঠে আসা সেই মন্তব্যের উত্তর দিতেও ভোলেননি পরিচালক।

পরিচালক সৃজিতকে কটাক্ষ করে মিস্টার আলিম নামে ওই ব্যক্তি মন্তব্য করেন ‘তাহসান এর মতো হ্যান্ডসাম বয় ছেড়ে দিয়ে ওল্ড বয়কে ধরছে।’

আর আলিমের সেই কথা উত্তরেই সৃজিত মুখোপাধ্যায় লিখেছেন, ‘আমি জানি, রোজ আয়নায় দেখে ফুঁপিয়ে ফুঁপিয়ে কাঁদি, বোটক্স আর প্লাস্টিক সার্জারি দুটোর জন্যই টাকা জমাচ্ছি।’

তবে সৃজিত মুখোপাধ্যায় যে নেহাতই এই জবাব মজা করেই দিয়েছেন তা তার উত্তরের পাশে ইমোজিগুলো দেখেই বোঝা যাচ্ছে।

সঙ্গীতশিল্পী তাহসান রহমান খানের সাথে ২০০৬ সালে বিয়ে হয় মিথিলার। তাদের একটি কন্যাসন্তানও রয়েছে। ২০১৭ সালে বিবাহ-বিচ্ছেদ হয় মিথিলা ও তাহসানের।

প্রসঙ্গত, বিয়ের পর থেকেই সৃজিত-মিথিলাকে একে অপরের সম্পর্কে সোশ্যাল মিডিয়ায় নানান কিছু পোস্ট করতে দেখা যায়। সম্প্রতি কাঠমান্ডুতে পরিচালক স্বামীর পরের ছবি ‘ফেলুদা ফেরত’ এর শ্যুটিংয়ের জন্য তার সঙ্গে গিয়েছিলেন মিথিলা। সেই ছবিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন বাংলাদেশের অভিনেত্রী তথা সমাজকর্মী মিথিলা।

তার আগে সুকুমার রায়ের ‘প্যাঁচা কয় প্যাঁচানি’ কবিতার লাইন জুড়ে সৃজিত মুখোপাধ্যায়ের সঙ্গে তার কিছু ছবির কোলাজও পোস্ট করেছিলেন।

এসকে/এইচআর

 

তারায় তারায়: আরও পড়ুন

আরও