প্রিয়াঙ্কার খোলামেলা পোশাকে সরব মীরা চোপড়া!
Back to Top

ঢাকা, বৃহস্পতিবার, ২ এপ্রিল ২০২০ | ১৮ চৈত্র ১৪২৬

প্রিয়াঙ্কার খোলামেলা পোশাকে সরব মীরা চোপড়া!

পরিবর্তন ডেস্ক ১১:৫০ পূর্বাহ্ণ, ফেব্রুয়ারি ১৬, ২০২০

প্রিয়াঙ্কার খোলামেলা পোশাকে সরব মীরা চোপড়া!

প্রিয়াঙ্কা বরাবরই ছক ভেঙে নিজের জীবনকে নিজের মতো করে চালানোয় বিশ্বাসী। যখন যেমন করতে চেয়েছেন, কেরিয়ারকে সেই পর্যায়ে নিয়ে গিয়েছেন। সেই কারণেই মানুষের কথায় কান না দিয়ে নিজের কেরিয়ার নিয়ে সব সময় ব্যস্ত থেকে উন্নতির শিখরে পৌঁছেছেন। প্রিয়াঙ্কা চোপড়ার গ্র্যামির পোশাক নিয়ে এবার এভাবেই মুখ খুললেন তার কাজিন সিস্টার অভিনেত্রী মীরা চোপড়া।

ভারতের জি নিউজের প্রতিবেদনে বলা হয়েছে, গ্র্যামির রেড কার্পেটে প্রিয়াঙ্কা যে নেকলাইন পোশাক পরে হাজির হন, তা অসাধারণ। ডিজাইনার রাল্ফ রুসোর পোশাকে সুন্দর মানিয়েছিল পিগিকে। শুধু তাই নয়, রাল্ফ রুসোর নেকলাইন পোশাককে সুন্দরভাবে নিজের সাথে প্রিয়াঙ্কা মানানসইও করে নিয়েছিলেন বলে জানান মীরা।

নেকলাইন পোশাকে যেন সেদিন ঝলসে উঠছিলেন প্রিয়াঙ্কা। যদি কেউ তার সেই পোশাক পছন্দ না করেন, তাহলে দেখবেন না, কিন্তু প্রিয়াঙ্কাকে নিয়ে নোংরা কথা বলবেন না। এমনই আর্জি জানান মীরা চোপড়া। শুধু তাই নয়, বিভিন্ন মানুষ বিভিন্ন রকম কথা বলবেন, সেটা নিয়ে ভাবার কিছু নেই। প্রিয়াঙ্কা এইসব কথা নিয়ে কখনো মাথা ঘামাননি বলেও তিনি বলেন।

সম্প্রতি গ্র্যামির রেড কার্পেটে রালফ রুসোর পোশাক পরে হাজির হন অভিনেত্রী প্রিয়াঙ্কা। অভিনেত্রীর নেকলাইন পোশাক দেখে জোর সমালোচনা শুরু হয়ে যায় সোশ্যাল সাইটে। মেয়েকে নিয়ে সমালোচনা শুরু হতেই বিষয়টি নিয়ে মুখ খোলেন অভিনেত্রীর মা মধু চোপড়া।

তিনি বলেন, প্রিয়াঙ্কার পোশাক নিয়ে যে সমালোচনা হচ্ছে, তাতে ও আরো বেশি করে নিজের উপর বিশ্বাস করতে শুরু করেছেন। মনের দিক থেকে আরো শক্ত হচ্ছেন। সব সময় নিজের মনের কথা শুনে কাজ করেন প্রিয়াঙ্কা। তাই এসব বিষয় নিয়ে তিনি কখনো মাথা ঘামান না বলেও স্পষ্ট বলেন মধু চোপড়া।

এসকে

 

তারায় তারায়: আরও পড়ুন

আরও