চলে গেলেন জনপ্রিয় ফ্যাশন ডিজাইনার ওয়েনডল!
Back to Top

ঢাকা, বুধবার, ৮ এপ্রিল ২০২০ | ২৫ চৈত্র ১৪২৬

চলে গেলেন জনপ্রিয় ফ্যাশন ডিজাইনার ওয়েনডল!

পরিবর্তন ডেস্ক ২:১৮ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৩, ২০২০

চলে গেলেন জনপ্রিয় ফ্যাশন ডিজাইনার ওয়েনডল!

চলে গেলেন জনপ্রিয় ফ্যাশন ডিজাইনার ওয়েনডল রডরিকস। গোয়ায় নিজের বাড়িতে আচমকাই মৃত্যুর কোলে ঢলে পড়েন বলিউডের এই জনপ্রিয় ফ্যাশন ডিজাইনার। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৯ বছর।

হৃদরোগে আক্রান্ত হয়ে বুধবার মৃত্যু হয় আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন ডিজাইনার ওডেনডল রডরিকসের। বুধবার সন্ধে সাড়ে ছটা নাগাদ মৃত্যু হয় তার। বলিউডের জনপ্রিয় ডিজাইনারের মৃত্যুর পর ট্যুইট করেন গোয়ার স্বাস্থ্যমন্ত্রী বিশ্বজিত রানে। ওয়েনডলের মৃত্যুর খবর জানিয়ে গভীর শোক প্রকাশ করেন তিনি।

কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানিও শোক প্রকাশ করেন রডরিকসের মৃত্যুতে। রাজনীতিবিদদের পাশপাশি রডরিকসের মৃত্যুতে শোকে মুহ্যমান গোটা বলিউড। রিতেশ দেশমুখ থেকে মুগ্ধা গডসে প্রত্যেকেই শোক প্রকাশ করেন ডিজাইনারের মৃত্যুতে।

পদ্মশ্রী পুরস্কারপ্রাপ্ত ওয়েনডল ফ্যাশন ডিজাইনারের পাশাপাশি পরিবেশবিদও ছিলেন। পাশাপাশি বুম, ফ্যাশন-এর মতো বলিউডের বেশ কয়েকটি সিনেমায় অভিনয়ও করেন রডরিকস।

সম্প্রতি প্রিয়াঙ্কা চোপড়ার গ্র্যামির পোশাক নিয়ে মুখ খুলেছিলেন ওয়েনডল। তিনি বলেছিলেন, রাল্ফ লোরেন্সের যে পোশাক প্রিয়াঙ্কা পরেছেন, তা অভিনেত্রীর সঙ্গে একেবারেই মানানসই নয়। এইসব পোশাক পরার জন্য একটি নির্দিষ্ট বয়স থাকে, যা প্রিয়াঙ্কা পেরিয়ে গিয়েছেন বলেও মত প্রকাশ করেন রডরিকস। এরপরই বলিউডের ওই ডিজাইনারের বিরুদ্ধে রে রে করে তেড়ে ওঠেন পিগির ভক্তরা। প্রিয়াঙ্কার মা মধু চোপড়াও রডরিকসের বিরুদ্ধে ক্ষোভ উগরে দেন।

তিনি বলেন, প্রিয়াঙ্কার গ্র্যামির পোশাকের জন্য ওয়েনডল তার 'বডি শেমিং' করেছেন, সেটা স্বীকার করুন। তা না করে, ওয়েনডল তার বক্তব্যের প্রেক্ষিতে বিভিন্ন যুক্ত সাজিয়ে যাচ্ছেন কেনো বলেও প্রশ্ন তোলেন মধু চোপড়া। যদি ও মধু চোপড়ার আক্রমণের প্রেক্ষিতে এ বিষয়ে পালটা কোনো মন্তব্য করেননি ওয়েনডল রডরিকস।

তথ্য: জেডএন

ইসি/

 

তারায় তারায়: আরও পড়ুন

আরও