ভালোবাসার জন্য জীবন দিতে পারেন আদিত্য!

ঢাকা, শুক্রবার, ২১ ফেব্রুয়ারি ২০২০ | ৮ ফাল্গুন ১৪২৬

ভালোবাসার জন্য জীবন দিতে পারেন আদিত্য!

পরিবর্তন ডেস্ক ৩:৪৫ অপরাহ্ণ, জানুয়ারি ২৯, ২০২০

ভালোবাসার জন্য জীবন দিতে পারেন আদিত্য!

গুজারিস হোক কিংবা অ্যাকসন রিপ্লে, বলিউডে তিনি পা রাখেন বেশ কম বয়সেই। বলিউডে বেশ কয়েকটি সিনেমায় অভিনয় করলেও, তিনি নজর কাড়েন ২০১২ সালে। ওই সময় পরিচালক মোহিত সুরির সিনেমা আশিকি টু মুক্তি পাওয়ার পরই দর্শকদের মনে নিজের পাকাপোক্ত জায়গা করে নেন অভিনেতা আদিত্য রায় কাপুর। এরপর অয়ন মুখোপাধ্যায়ের সিনেমা ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি হোক কিংবা ওকে জানু কিংবা ফিতুর, আদিত্যর অভিনয় মন কেড়ে নেয় দর্শকদের। সেই আদিত্য রয় কাপুরকে এবার দেখা যাবে মলং-এ। এই সিনেমায় অনিল কাপুর, দিশা পাটানি এবং কুণাল খেমুদের সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন আদিত্য।

সম্প্রতি মলং-এর প্রমোশনে একটি সংবাদমাধ্যমের মুখোমুখি হন আদিত্য রয় কাপুর। সেখানে তিনি বলেন, ভালোবাসা তার জীবনের একটি অন্যতম গুরুত্বপূর্ণ অংশ। সে পরিবারের ভালোবাসাই হোক কিংবা অন্য কারো। ভালোবাসা ছাড়া তার জীবন অপূর্ণ বলেও মন্তব্য করতে শোনা যায় আদিত্যকে।

শুধু তাই নয়, তিনি যখন নবম শ্রেণিতে পড়েন, তখন তার প্রথম বিচ্ছেদ হয়। ওই সময় মন থেকে পুরো ভেঙে পড়েছিলেন তিনি। প্রথম বিচ্ছেদের পর তার মনে হয়েছিল, পৃথিবী যেন শেষ হয়ে যাচ্ছে বলে মনে হচ্ছিল। প্রথম বিচ্ছেদ তিনি কোনোভাবেই মেনে নিতে পারেননি বলে স্পষ্ট জানান আদিত্য রয় কাপুর। তবে প্রথম বিচ্ছেদের বিষয়ে মুখ খুললেও, কারো নাম উল্লেখ করেননি আদিত্য রয় কাপুর।

তথ্য: জেডএন

ইসি/

 

তারায় তারায়: আরও পড়ুন

আরও