ভাইরাল হলো সারার নতুন ভিডিও

ঢাকা, সোমবার, ২৪ ফেব্রুয়ারি ২০২০ | ১২ ফাল্গুন ১৪২৬

ভাইরাল হলো সারার নতুন ভিডিও

পরিবর্তন ডেস্ক ৩:০৬ অপরাহ্ণ, জানুয়ারি ২৮, ২০২০

ভাইরাল হলো সারার নতুন ভিডিও

সারা আলি খানের ওজন প্রায় ১০০ কেজি। বলিপাড়ায় ভাইরাল হলো সারার সেই ভিডিও। যে ভিডিওতে সাইফ-কন্যাকে দেখলে চিনতেই পারবেন না।

ভারতীয় সংবাদ মাধ্যম জি নিউজের প্রতিবেদনে বলা হয়েছে, সারার নতুন ভিডিও সামনে আসতেই ভাইরাল হয়ে যায়। বন্ধুদের সাথে বিমানে ভ্রমণের সময় বিমানের মধ্যে বসেই সারা এই ভিডিও করেন। বন্ধুরা যখন ঘুমোতে শুরু করেন, তখন এই ভিডিও শ্যুট করেন সাইফ আলি খানের প্রথম পক্ষের মেয়ে। ওজন ৯৯ কেজির সময় সারার চেহারা কেমন ছিলো তা ভিডিও থেকেই স্পষ্ট হয়ে যাবে। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলেই এই ভিডিও শেয়ার করেন সারা।

সম্প্রতি কুলি নম্বর ওয়ানের সিক্য়ুয়েলের শ্যুটিং শেষ করেন সারা। এই সিনেমায় বরুণ ধাওয়ানের সাথে স্ক্রিন শেয়ার করছেন তিনি। কুলি নম্বর ওয়ানের পাশাপাশি লাভ আজকাল টু-এর প্রমোশনেও ব্যস্ত সারা। এই সিনেমায় প্রাক্তন বন্ধু কার্তিক আরিয়ানের বিপরীতে দেখা যাবে সারাকে। প্রাক্তন বন্ধুর সাথে সারার রসায়ন কেমন, তা দেখার জন্য ইতিমধ্যেই দর্শকদের মন কাড়তে শুরু করেছে পরিচালক ইমতিয়াজ আলির এই সিনেমার ট্রেলার।

কেদারনাথ দিয়ে বলিউডে পা রাখেন সাইফ কন্যা সারা। পরিচালক অভিষেক কাপুরের এই সিনেমায় সুশান্ত সিং রাজপুতের সাথে অভিনয় করেন সারা। কেদারনাথ মুক্তি পাওয়ার পরপরই রনবীর সিংয়ের সাথে সিম্বায় অভিনয় করেন সাইফ-কন্যা। পরপর ব্লক বাস্টার উপহার দেওয়ায় ইতিমধ্যেই নবাগতা অভিনেত্রী হিসেবে নিজের জায়াগা বলিউডে পোক্ত করতে শুরু করে দিয়েছেন সারা।

ভিডিও লিংক

এসকে

 

তারায় তারায়: আরও পড়ুন

আরও