সেজল আত্মহত্যা করতে পারেন না, অভিনেত্রীর মা

ঢাকা, বৃহস্পতিবার, ২০ ফেব্রুয়ারি ২০২০ | ৮ ফাল্গুন ১৪২৬

সেজল আত্মহত্যা করতে পারেন না, অভিনেত্রীর মা

পরিবর্তন ডেস্ক ১০:২১ পূর্বাহ্ণ, জানুয়ারি ২৮, ২০২০

সেজল আত্মহত্যা করতে পারেন না, অভিনেত্রীর মা

সেজল শর্মা মোটেই মানসিকভাবে হতাশ ছিলেন না। মানসিকভাবে সুস্থ থাকা সত্ত্বেও সেজল কেনো আত্মহত্যা করে নিজের জীবন শেষ করে দেওয়ার সিদ্ধান্ত নিলেন, তা বুঝতে পারছেন না সেজলের পরিবার।

মেয়ে কেনো এভাবে নিজের জীবন শেষ করে দেওয়ার সিদ্ধান্ত নিলেন, তা নিয়ে হতবাক সেজল শর্মার মা। তিনি বলেন, দিল তো হ্যাপি হ্যায় জি-তে অডিশন দিয়ে প্রধান চরিত্রে অভিনয়ের সুযোগ পান সেজল। যা নিয়ে খুশিই ছিলেন। অভিনয় দক্ষতার মাধ্যমেই ওই মেগা সিরিয়ালে অভিনয়ের সুযোগ পান, তার পরেও কেনো আত্মহত্যার পথ বেছে নিলেন, তা বুঝতে পারছেন না সেজলের সহঅভিনেত্রী ডোনাল বিস্ট।

গত ২৪ জানুয়ারি মুম্বইয়ে নিজের ফ্ল্যাটে আত্মহত্যা করেন সেজল। অভিনেত্রীর মৃতদেহেহর পাশ থেকে একটি সুইসাইড নোট উদ্ধার করে পুলিশ। যেখানে নিজের মৃত্যুর জন্য কাউকে দায়ি করেননি তিনি। মৃত্যুর পর শেষকৃত্যের পর সেজলের মৃত নিয়ে যাওয়া হয় রাজস্থানে তার পরিবারের কাছে।

সম্প্রতি ব্যান্দ্রায় নিজের ফ্ল্যাটে আত্মহত্যা করেন জনপ্রিয় অভিনেতা কুশল পঞ্জাবি। স্ত্রীর সঙ্গে দূরত্ব এবং ছেলেকে কাছে না পাওয়ার কষ্টেই নিজের জীবন কুশল শেষ করে দেওয়ার সিদ্ধান্ত নেন বলে খবর পাওয়া যায়। শুধু তাই নয়, কুশলের মৃত্যুর জন্য তার স্ত্রী অন্দ্রে কোনোভাবেই দায়ি নন বলে প্রয়াত অভিনেতার পরিবারের তরফে সম্প্রতি একটি বিবৃতি জারি করা হয়।

তথ্য: এবিপি

ইসি/ 

 

 

 

তারায় তারায়: আরও পড়ুন

আরও