গ্র্যামির ২০২০ এর লাল কার্পেটে নিক-প্রিয়াঙ্কা

ঢাকা, সোমবার, ২৪ ফেব্রুয়ারি ২০২০ | ১২ ফাল্গুন ১৪২৬

গ্র্যামির ২০২০ এর লাল কার্পেটে নিক-প্রিয়াঙ্কা

পরিবর্তন ডেস্ক ৪:১১ অপরাহ্ণ, জানুয়ারি ২৭, ২০২০

গ্র্যামির ২০২০ এর লাল কার্পেটে নিক-প্রিয়াঙ্কা

গ্র্যামির অনুষ্ঠানে একসাথে দেখা গেলো জে সিস্টার্সদের। ড্যানিয়েল জোনাস, প্রিয়াঙ্কা চোপড়া এবং সোফি টার্নার যখন গ্র্যামির অনুষ্ঠানে একসাথে হাজির হন, তখনই ঝলসে উঠতে শুরু করে ক্যামেরার ফ্ল্যাশ। গ্র্যামির ২০২০ এর রেড কার্পেটে একসাথে আসেন নিক-প্রিয়াঙ্কা।

ভারতীয় সংবাদ মাধ্যম জি নিজের প্রতিবেদনে বলা হয়েছে, নিয়াঙ্কা জুটিই যেনো অনুষ্ঠানের সব আলো শুষে নিয়েছিলো। আর সে আয়োজনের প্রস্তুতি পর্বের ছবি প্রিয়াঙ্কা সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন বিদেশ থেকেই। ছবির ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন ‘Pre-Grammys’।

নিকোলাস জাবরানের স্যাটিন গাউন বেছেছেন উজ্জ্বল দেখাতে। সেই সঙ্গে ছিলো মেকআপের জাদু। গ্র্যামির আউটিংয়ে সবুজ রঙের নেকলাইন পোশাক পরে এসেছিলেন জেনিফার লোপেজ। জেনিফারের রাস্তা ধরেই এবার গ্র্যামির মূল অনুষ্ঠানে নজর কাড়েন পিগি।

'দ্য জোনাস ব্রাদার্স'-দলের নিক জোনাস, জো জোনাস এবং কেভিন জোনাস ইতিমধ্যেই পপ বিভাগের গ্রুপ পারফরম্যান্সে সেরা হিসেবে গ্র্যামি পুরস্কারের জন্য মনোনীত হন। গানে, অভিনয়ে প্রিয়াঙ্কা চোপড়া, সোফি টার্নার এবং ড্যানিয়েল জোনাস।

গ্র্যামির অনুষ্ঠানের পর ভাইরাল হতে শুরু করে জে সিস্টার্স এর ভিডিও। যেখানে জোনাস ব্রাদার্সরা মঞ্চে উঠলে হাততালি ফেটে পড়েন ড্যানিয়েল, প্রিয়াঙ্কা, সোফিরা। স্বামীদের মনোবল বাড়াতে সমানভাবে উৎসাহী হয়ে উঠতে দেখা যায় প্রিয়াঙ্কা, সোফিদের।

এদিকে গ্র্যামির মঞ্চে প্রিয়াঙ্কার সাহসী পোশাক ইতিমধ্যেই ভাইরাল হতে শুরু করেছে। গ্র্যামির অনুষ্ঠানে সাদা রঙের নেকলাইন পোশাক পরে জেনিফার লোপেজের সঙ্গে পাল্লা দিতে শুরু করেছিলেন পিগি।

এসকে/

 

তারায় তারায়: আরও পড়ুন

আরও