ঘরোয়া মেজাজে ধরা দিলেন কাজল-অজয়

ঢাকা, রবিবার, ২৩ ফেব্রুয়ারি ২০২০ | ১১ ফাল্গুন ১৪২৬

ঘরোয়া মেজাজে ধরা দিলেন কাজল-অজয়

পরিবর্তন ডেস্ক ২:৩২ অপরাহ্ণ, জানুয়ারি ২৭, ২০২০

ঘরোয়া মেজাজে ধরা দিলেন কাজল-অজয়

সম্প্রতি একটি টক শোতে একেবারে ঘরোয়া মেজাজে ধরা দিলেন কাজল ও অজয় দেবগণ। বাড়িতে কী ধরনের খাবার বেশি হয়, বাঙালি নাকি পাঞ্জাবি? কে রান্না করতে বেশি ভালোবাসেন?

ভারতীয় সংবাদ মাধ্যম জি নিউজের প্রতিবেদনে বলা হয়েছে, কাজলের কথায় তিনি বাঙালি মাছের কারি ভীষণ পছন্দ করেন। এমনকি তার মা তনুজার শেখানো মহারাষ্ট্রের কিছু খাবারও তার ভীষণ পছন্দের। কিছুটা মজা করে কাজল বলেন, তার পছন্দের কথা ভেবে অজয়ও নাকি বাঙালি মাছের কারি কিভাবে রান্না করতে হয় তা শিখে নিয়েছেন। তবে তিনি আর তার শাশুড়িমা কাঁকড়া খেতে পছন্দ করেন।

অজয় বলেন, একটা সময় ছিলো তার বাড়িতে ভীষণভাবে পাঞ্জাবি খাবার রান্না হতো, তবে এখন কাজলের ডায়েটের জন্য আর সেটা হয় না। তবে তাদের ছেলেমেয়েদের মধ্যে মেয়ে নিশা ভারতীয় খাবার পছন্দ করে। অজয়ের এই কথা শেষ না হতেই কাজল বলেন তার মেয়ে নাকি জাপানি। স্ত্রীর কথায় সম্মোতি দিয়ে অজয় বলেন, হ্যা তার সুসি (Sea Food) খুব পছন্দ। আর ছেলে যুগকে সব খাবারই জোর করে খাওয়াতে হয়। তবে সাধারণত তার পাঞ্জাবি খাবারই পছন্দ। এছাড়া মটন খেতে যুগের ভীষণ পছন্দ।

এদিন কাজল আরো বলেন, অজয় খুব ভালো রান্না করেন বলে তাকে বিয়ে করেছেন। এছাড়াও নানান গোপন কথা শেয়ার করেন কাজল-অজয়। 

অনুষ্ঠান শোতে সঞ্চালিকা অজয়কে প্রশ্ন করেন, শুনেছি আপনিই প্রথম বলি অভিনেতা যিনি প্রথম প্রাইভেট জেট কিনেছিলেন। তবে সঞ্চালিকার ভূল শুধরে দিয়ে অজয় বলেন, না তিনি কিনেছিলেন ঠিকই তবে বিক্রি করে দিয়েছেন।

প্রসঙ্গত, সম্প্রতি মুক্তি পাওয়া অজয়-কাজল জুটির ‘তানাজি দ্য আনসাং ওয়ারিয়র’ বক্স অফিসে ১০০ কোটির ব্যবসা করে ফেলেছে।

ভিডিও…

এসকে/এএসটি

 

তারায় তারায়: আরও পড়ুন

আরও