বিগ বসের এবারের সিজনটা স্ক্রিপ্টেড: শিল্পা

ঢাকা, রবিবার, ২৩ ফেব্রুয়ারি ২০২০ | ১১ ফাল্গুন ১৪২৬

বিগ বসের এবারের সিজনটা স্ক্রিপ্টেড: শিল্পা

পরিবর্তন ডেস্ক ১:০৫ অপরাহ্ণ, জানুয়ারি ২৭, ২০২০

বিগ বসের এবারের সিজনটা স্ক্রিপ্টেড: শিল্পা

সিজন-১৩ নিয়ে বিগ বস ভক্তদের মধ্যে অনেকেই বেশ বিক্ষুব্ধ নানা কারণে। কখনো তারা প্রতিযোগীদের অতিরিক্ত ঝগড়াঝাটি দেখে বিরক্ত হয়েছেন, কখনো আবার শোয়ের কয়েকটি গেম খুবই প্রাপ্তবয়স্ক, এমন অভিযোগ এসেছে। এরই মধ্যে প্রাক্তন বিগ বস বিজয়িনী শিল্পা শিন্ডে অভিযোগ করেছেন যে, এই শো-টি স্ক্রিপ্টেড এবং এখানে সিদ্ধার্থ শুক্লাকে শোয়ের নায়ক হিসেবে তুলে ধরা হচ্ছে।

ভারতীয় সংবাদ মাধ্যম ইন্ডিয়ান এক্সপ্রেসের প্রতিবেদনে বলা হয়েছে, টাইমস অফ ইন্ডিয়াকে দেওয়া একটি সাক্ষাৎকারে শিল্পা এমন বলেছেন যে, শো-তে প্রত্যেকের ব্যক্তিগত জীবন নিয়ে যে হাসিঠাট্টা করা হচ্ছে তা একেবারেই ঠিক নয়। তিনি পুরনো সিজনের তুলনা টেনে দেখিয়েছেন যে, কেন তিনি মনে করছেন সিদ্ধার্থ শুক্লাকে নায়ক হিসেবে দেখানো হচ্ছে।

শিল্পা বলেন, আমার মনে হয়, এই বছর শো-টা পুরোটাই স্ক্রিপ্টেড এবং নির্মাতারা নিজেদের ইচ্ছামতো নিয়মকানুন তৈরি করছেন। যখন ইচ্ছা লোকজনকে বার করে দেওয়া হচ্ছে, আবার যখন ইচ্ছা তাদের ফিরিয়ে নিয়ে আসা হচ্ছে।

তিনি বলেন, এর আগের সিজনগুলোতে যদি কেউ অসুস্থ হয়ে পড়তো, তাহলে তাকে শো থেকে বিদায় নিতে হতো। কিন্তু এবার দেখা গেল এক সপ্তাহের মতো সিদ্ধার্থ শুক্লা শোয়ের বাইরে রইলো, তার পর আবার শো-তে ফেরত এসে গেলো। শুধু সিদ্ধার্থকেই দেখছি ফয়েল পেপারে মুড়ে খাবার দেওয়া হচ্ছে, এ রকম কেন হবে! সিদ্ধার্থকে এতো ভিআইপি ট্রিটমেন্ট কেন! এর থেকেই বোঝা যায় নির্মাতারা সিদ্ধার্থকে কিভাবে দেখছেন। ওরা সিদ্ধার্থকেই সাপোর্ট করে যাচ্ছেন।

এ ছাড়া এই শো-তে বিভিন্ন টাস্কে প্রতিযোগীদের ব্যক্তিগত জীবনের বিভিন্ন প্রসঙ্গ এনে তাদের যেভাবে উপহাসের পাত্র করে তোলা হচ্ছে, সেই নিয়েও প্রবল আপত্তি রয়েছে শিল্পার। রোহিত শেট্টি বা সালমানের মাধ্যমে নির্মাতারা যেভাবে প্রতিযোগীদের অস্বস্তিতে ফেলছেন, তার কড়া সমালোচনা করেছেন প্রাক্তন বিগ বস বিজয়িনী।

এসকে

 

তারায় তারায়: আরও পড়ুন

আরও