আত্মহত্যা করলেন টেলিভিশন অভিনেত্রী

ঢাকা, সোমবার, ২৪ ফেব্রুয়ারি ২০২০ | ১২ ফাল্গুন ১৪২৬

আত্মহত্যা করলেন টেলিভিশন অভিনেত্রী

পরিবর্তন ডেস্ক ১:৪৫ অপরাহ্ণ, জানুয়ারি ২৫, ২০২০

আত্মহত্যা করলেন টেলিভিশন অভিনেত্রী

অতীতেও ছোটপর্দার অভিনেত্রীদের আত্মঘাতী হওয়ার ঘটন প্রকাশ্যে এসেছে। আবারও সামনে এল একই তথ্য। তাতেই চাঞ্চল্য ছড়িয়েছে টেলিভিশন মহলে। শুক্রবার আত্মহত্যা করেছেন টেলি অভিনেত্রী সেজল শর্মা। ‘দিল সে হ্যাপি হ্যায় জি’ ধারাবাহিকের জনপ্রিয় চরিত্র সিমি খোসলাকে মনে আছে নিশ্চয়ই। এই ভূমিকাতেই দর্শক মনে জায়গা করে নিয়েছিলেন সেজল।

ভারতীয় সংবাদ মাধ্যম ইন্ডিয়ান এক্সপ্রেসের প্রতিবেদনে বলা হয়েছে, মিত্রা রোডের শিভার গার্ডেনে রয়্যাল নেস্ট সোসাইটিতে এক বন্ধুর সঙ্গে ঘর ভাগ করে থাকতেন সেজল। পুলিশ বক্তব্য অনুযায়ী, রাত ২:৩০ নাগাদ সেজলের বন্ধু দরজা কোনো রকমে ঠেলে ভেতরে ঢুকে সেজলকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। অনেকক্ষণ ধরে ফোন করার পরেও সেজল কোনো উত্তর না দেওয়ায় দরজা জোর করে খুলতে হয় তাকে।

এরপর অভিনেত্রীকে হাসপাতালে নিয়ে গেলে সেখানেই তাকে মৃত ঘোষণা করা হয়। আত্মহত্যার কারণ জানিয়ে চিঠি লিখে গিয়েছেন সেজল। পুলিশ হাতে আসা সেই চিঠিতে সেজল বলেছেন, ব্যক্তিগত কারণেই এই আত্মহত্যা।

‘দিল তো হ্যাপি হ্যায় জি’ ছাড়াও এন্ডটিভির ‘লাল ইশ্ক’ এবং ‘জিঙ্গস জিন্দেগি ইউ’- শোয়ে দেখা গিয়েছে সেজলকে। বিইং ইন্ডিয়ানের ওয়েব সিরিজ ‘আজাদ পরিন্দে’-তেও কাজ করেছেন অভিনেত্রী।

কুশল পাঞ্জাবির আত্মঘাতী হওয়ার এক মাস পরেই ফের এক টেলি তারকার খবর। অবসাদ থেকেই এই পথ বেছে নিয়েছিলেন কুশল পাঞ্জাবি। সেজলের শেষকৃত্য সম্পন্ন হবে তার জন্মস্থান উদয়পুরে।

এসকে/

 

তারায় তারায়: আরও পড়ুন

আরও