মেয়ের সাথে দূরত্ব বাড়ছে সঞ্জয় দত্তের!
Back to Top

ঢাকা, মঙ্গলবার, ৭ এপ্রিল ২০২০ | ২৩ চৈত্র ১৪২৬

মেয়ের সাথে দূরত্ব বাড়ছে সঞ্জয় দত্তের!

পরিবর্তন ডেস্ক ১০:২৮ পূর্বাহ্ণ, জানুয়ারি ২৫, ২০২০

মেয়ের সাথে দূরত্ব বাড়ছে সঞ্জয় দত্তের!

সঞ্জয় দত্তের মেয়ে ত্রিশলা দত্ত অভিনয় জগতের সাথে যুক্ত নন। বি টাউনের চোখ ঝলসানো জগতের সাথে নেই তার নিজের কোনো সরাসরি যোগাযোগ। তা সত্ত্বেও তিনি যেন অন্তর্জাল দাপিয়ে বেড়াচ্ছেন। কখনো নিজের ছবি দিয়ে ভক্তদের মন জয় করছেন আবার কখনো বাবা, মায়ের সাথে ছবি দিয়ে ভক্তদের আলোচনার শীর্ষে উঠে আসছেন। এবার ত্রিশলার নতুন ছবি প্রকাশ্যে আসার পর আবার আলোচনা শুরু হয়ে গিয়েছে।তবে, বাবার সাথে মেয়ের ত্রিশালার দূরত্ব বাড়ছে, যা নিয়ে বি টাউনের আবার গুঞ্জন শুরু হয়েছে।

ভারতীয় সংবাদ মাধ্যম জি নিউজের প্রতিবেদনে বলা হয়েছে, বি টাউনের গুঞ্জন, বর্তমানে প্রথম পক্ষের মেয়ে ত্রিশলার সাথে নাকি একেবারেই ভালো সম্পর্ক নেই সঞ্জয় দত্তের। এমনকি, মেয়ে কোথায় কখন কি করছেন, তার খবরও নাকি রাখা বন্ধ করে দিয়েছেন সঞ্জয়। তবে কি কারণে বাবা-মেয়ের সম্পর্কের মধ্যে এই টানাপোড়েন শুরু হয়েছে, সে বিষয়ে স্পষ্ট করে কিছু জানা যায়নি। 

ছবিতে দেখা যাচ্ছে, দাদু  সুনীল দত্তের সঙ্গে রয়েছে ছোট্ট  ত্রিশলা। দাদাজি ক্যাপশন দিয়ে সেই ছবি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলেও শেয়ার করেন সঞ্জয়-কন্যা। সুনীল দত্ত এবং ত্রিশলার এই ছবি দেখে মান্যতা দত্ত প্রকাশ্যেই ভালবাসা প্রকাশ করেছেন। তবে সঞ্জয় দত্তের কোনো অভিব্যক্তি চোখে পড়েনি সেখানে।

প্রসঙ্গত, গত বছর জুলাইতে ত্রিশলার বন্ধুর মৃত্যু হয়। বন্ধুর মৃত্যুর পর নিজেই ইনস্টাগ্রামে সেই খবর শেয়ার করেন সঞ্জয়-কন্যা। মেয়ের মন ভেঙে গিয়েছে দেখেও, কোনো সাড়াশব্দ মেলেনি সঞ্জয় দত্তের পক্ষ থেকে। যা চোখ এড়ায়নি নেটিজেনদের। তবে সৎ মা মান্যতা দত্ত যে সব সময় ত্রিশলার সাথে ছিলেন, তা ইনস্টাগ্রাম থেকে বেশ স্পষ্ট।

এসকে

 

তারায় তারায়: আরও পড়ুন

আরও