আবার বাবা হচ্ছেন অভিষেক!

ঢাকা, বৃহস্পতিবার, ২৭ ফেব্রুয়ারি ২০২০ | ১৫ ফাল্গুন ১৪২৬

আবার বাবা হচ্ছেন অভিষেক!

পরিবর্তন ডেস্ক ৩:০৮ অপরাহ্ণ, জানুয়ারি ২৪, ২০২০

আবার বাবা হচ্ছেন অভিষেক!

ট্যুইটারে মাঝে মধ্যেই বিভিন্ন ধরণের পোস্ট শেয়ার করতে দেখা যায় তাকে। তার সেই সোশ্যাল স্ট্যাটাস থেকে বাদ পড়েন না অমিতাভ বচ্চন, ঐশ্বরিয়া রাই বচ্চন কিংবা আরাধ্যা বচ্চনদের কেউ। বুঝতেই পারছেন অভিষেক বচ্চনের কথাই বলা হচ্ছে। এবার সেই একইভাবে ভক্তদের নতুন কিছু জানাবেন বলে মুখ খোলেন  জুনিয়র বচ্চন। অভিষেকের মন্তব্যের পরই জোর শোরগোল শুরু হয়ে যায়।

ভারতীয় সংবাদ মাধ্যম জি নিউজের প্রতিবেদনে বলা হয়েছে, নিজের সোশ্যাল হ্যান্ডেলের মাধ্যমে ভক্তদের কিসের খবর দেবেন জুনিয়ার বচ্চন! এমন প্রশ্নই উঠতে শুরু করে বিভিন্ন মহলে। ভক্তদের মধ্যে কেউ কেউ জিজ্ঞাসা করতে শুরু করেন, এবার কি আবার বাবা হতে চলেছেন অভিষেক বচ্চন! আবার কেউ জিজ্ঞাসা করেন, ঐশ্বরিয়া কি আবার অন্তঃসত্ত্বা!

আবার কেউ বলতে শুরু করেন, বচ্চন পরিবারে  এবার কি নতুন সদস্য আসতে চলেছে! এবার দ্বিতীয় সন্তানের চিন্তাভাবনা অভি-অ্যাশ করতেই পারেন বলেও অনেকে বলতে শুরু করেন। কেউ কেউ আবার অভিষেক বচ্চন কি নতুন কোনো সিনেমায় স্বাক্ষর করেছেন বলেও মন্তব্য করতে শুরু করেন।

সবকিছু মিলিয়ে অভিষেক বচ্চনের এই টুইট প্রকাশ্যে আসার পরই জোর শোরগোল শুরু হয়ে যায় তার ভক্তদের মধ্যে। তবে, জুনিয়ার বচ্চন এখনো তার ভক্তদের মনের প্রশ্নের নিয়ে মুখ খোলেন নি। টুইটে মাধ্যমে আসলে কোন রহস্যের মধ্যে রেখেছেন অভিষেক তার ভক্তদের  সেটা দেখার বিষয়!

এসকে

 

তারায় তারায়: আরও পড়ুন

আরও