সন্তানকে বোনের হাতে দিতে ভয় পান কঙ্গনার দিদি!
Back to Top

ঢাকা, বৃহস্পতিবার, ৯ এপ্রিল ২০২০ | ২৬ চৈত্র ১৪২৬

সন্তানকে বোনের হাতে দিতে ভয় পান কঙ্গনার দিদি!

পরিবর্তন ডেস্ক ৩:০১ অপরাহ্ণ, জানুয়ারি ২৪, ২০২০

সন্তানকে বোনের হাতে দিতে ভয় পান কঙ্গনার দিদি!

কাঙ্গনা রানাওয়াতের বোন রঙ্গোলি। দুইবোনের সর্ম্পক ভালোবাসায় ভরপুর। রঙ্গোলির একমাত্র ছেলে পৃথিবী। তবে পৃথিবীকে প্রায় সব সময়ই কাঙ্গনার সাথে দেখা যায়। দিদির ছেলেকে একেবারে আপন করে নিয়েছেন তিনি। পৃথিবীও প্রায় মাসি বলতে অজ্ঞান। তাতে অবশ্য কোনো আপত্তি নেই রঙ্গোলির। কিন্তু ছেলের জন্মের পর বোনের হাতে তাকে দিতে কি ভয় পেয়েছিলেন অভিনেত্রীর দিদি?

ভারতীয় সংবাদ মাধ্যম জি নিউজের প্রতিবেদনে বলা হয়েছে, সম্প্রতি এমন কথা প্রকাশ্যে আনেন কাঙ্গনা। পঙ্গার প্রমোশনে হাজির হয়ে কঙ্গনা বলেন, পৃথিবীর জনমের পর বেশ কয়েকটি ছবি রঙ্গোলি তাকে পাঠান। সেই সাথে বলেন, ছেলের ছবি রঙ্গোলি নিজে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করতে চান। যা শুনে কঙ্গনা বলেন,  এই মূহুর্তে রঙ্গোলি হাসপাতালে, ফলে পরিবারের খুদে সদস্যর ছবি তিনিই সোশ্যাল হ্যান্ডেলে দিয়ে দেবেন।

বোনের এই প্রস্তাব শুনে থমকে যান রঙ্গোলি। এরপর পৃথিবীর ছবি কঙ্গনাকে শেয়ার করতে না করেন তিনি। বলেন, কঙ্গনা যদি পৃথিবীর ছবি প্রকাশ্যে আনেন, তাহলে সংবাদমাধ্যম ভাবতে শুরু করে দেবে, যে রঙ্গোলির ছেলে নয়। কঙ্গনাই পৃথিবীর মা। কারণ পৃথিবী যেমন ফর্সা তেমনি তাকে দেখতে একেবারে কঙ্গনার মতো। সেই কারণেই পৃথিবীর ছবি রঙ্গোলিই প্রথম নিজের সোশ্যাল হ্যান্ডেলে শেয়ার করতে চান বলে বোনকে জানান রঙ্গোলি। যদিও পঙ্গার প্রমোশনে হাজির হয়ে গোটা ঘটনাই বেশ মজার ছলে সাংবাদিকদের সামনে আনেন কঙ্গনা।

প্রসঙ্গত, রঙ্গোলি চান্দেলের উপর অ্যাসিড হামলার পর কঙ্গনা যেভাবে তাকে সারিয়ে তুলে, সুস্থ জীবনে ফিরিয়ে আনেন, তাতে কৃতজ্ঞ তিনি। কঙ্গনা না থাকলে তিনি সুস্থ জীবনে ফিরতে পারতেন না বলেও আবেগপ্রবণ হয়ে পড়েন রঙ্গোলি।

এসকে

 

তারায় তারায়: আরও পড়ুন

আরও