খোলামেলা পোশাকে বয়স লুকানোর চেষ্টা, কটাক্ষের মুখে মালাইকা
Back to Top

ঢাকা, বুধবার, ৮ এপ্রিল ২০২০ | ২৫ চৈত্র ১৪২৬

খোলামেলা পোশাকে বয়স লুকানোর চেষ্টা, কটাক্ষের মুখে মালাইকা

পরিবর্তন ডেস্ক ১:১৪ অপরাহ্ণ, জানুয়ারি ২৪, ২০২০

খোলামেলা পোশাকে বয়স লুকানোর চেষ্টা, কটাক্ষের মুখে মালাইকা

অর্জুন কাপুরের সাথে সম্পর্ক নিয়ে মাঝে মধ্যে সমালোচনার মুখে পড়তে হয় তাকে। এবারও তার ব্যতিক্রম হয়নি। এবার একটি নতুন ফটোশ্যুটের জন্য সমালোচনার মুখে পড়তে হলো মালাইকা অরোরাকে। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে সেই ছবি প্রকাশ্যে আনার পরপরই জোর কাটাক্ষের মুখে পড়তে হয় বলিউডের ছাইয়া ছাইয়া গার্লকে।

ভারতীয় সংবাদ নিউজের প্রতিবেদনে বলা হয়েছে, সম্প্রতি নিজের সোশ্যাল হ্যান্ডেলে একটি ছবি শেয়ার করেন মালাইকা। যেখানে সাদা রঙের পোশাকের সাথে একেবারে অন্যরকম সাজে দেখা যায় তাকে। মালাইকার এই ছবি দেখার পরপর ভক্তদের একাংশের কাটাক্ষের  মুখে পড়তে হয় অভিনেত্রীকে।

কেউ বলতে শুরু করেন, মালাইকা যতো নিজেকে কম বয়সী প্রমাণের চেষ্টা করুন না কেনো, তার বয়স হয়েছে, এটা প্রকাশ্যে চলেই এসেছে। কেউ বলতে শুরু করেন, অর্জুনের সাথে কোনোভাবে তিনি মানানসই নন। কেউ কেউ আবার বলতে শুরু করেন, আর কয়েক বছর পর অর্জুন বুঝতে পারবেন, মালাইকার সাথে তার সম্পর্ক কোনোভাবেই উপযুক্ত নয়।

কেউ কেউ আবার বলতে শুরু করেন, পরিবেশকে কেউ নতুন করে চ্যালেঞ্জ করতে পারেন না। ফলে মালাইকা যতো নিজেকে কম বয়সী প্রমাণ করার চেষ্টা করন না কেনো, তিনি কখনোই সফল হবেন না বলেও মন্তব্য করতে শুরু করেন অনেকে। কেউ বলতে শুরু করেন, এই ধরণের অশ্লীল ছবি পোস্ট করে বয়স কখনো কমানো যায় না।

মালাইকার ভক্তদের মতে, অর্জুন যখন সত্যিটা বুঝতে পারবেন, তখন তিনি মালাইকার কাছ থেকে অনেক দূরে চলে যাবেন।

ভিডিও লিংক...

এসকে

 

তারায় তারায়: আরও পড়ুন

আরও