ছবির অভিনেত্রীর সাথে কি সম্পর্ক ঋষি কাপুরের!

ঢাকা, সোমবার, ১৭ ফেব্রুয়ারি ২০২০ | ৪ ফাল্গুন ১৪২৬

ছবির অভিনেত্রীর সাথে কি সম্পর্ক ঋষি কাপুরের!

পরিবর্তন ডেস্ক ১২:১৪ অপরাহ্ণ, জানুয়ারি ২৪, ২০২০

ছবির অভিনেত্রীর সাথে কি সম্পর্ক ঋষি কাপুরের!

বলিপাড়ার জনপ্রিয় অভিনেতা ঋষি কাপুর সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয়। অভিনেতা তার ফলোয়ারদের জন্য নিয়মিত পোস্ট দিয়ে থাকেন। তবে এবার যে পোস্টটি তিনি দিলেন তা তার ফলোয়ারদের রীতিমতো ধাঁধায় ফেলে দিয়েছে। এক অভিনেত্রীর সাদা-কালো ছবি শেয়ার করেন নিজের টুইটার অ্যাকাউন্টে। কিন্তু কে এই অভিনেত্রী বা ঋষি কাপুরের সাথে তার সম্পর্ক নিয়েও শুরু হয়েছে গুঞ্জন তার ভক্তদের মধ্যে।

ভারতীয় সংবাদ মাধ্যম ইন্ডিয়ান এক্সপ্রেসের প্রতিবেদনে বলা হয়েছে, ঋষি কাপুর সম্প্রতি নিজের টুইটার অ্যাকাউন্টে একটি ছবি শেয়ার করেন। সাদা-কালো এই ছবি শেয়ার করলেও সেখানে চমক বাকি রাখেন তিনি। বললেন না ছবির মানুষের নাম। তবে বিষয়টিকে বেশ সানন্দেই নিয়েছেন তার ভক্তরাও।

ছবি শেয়ার করে ঋষি কাপুর লিখলেন, আমাকে কি বলে দিতে হবে এই মানুষটি কে? যদি কেউ অন্য কোনো মাধ্যম থেকে জেনে থাকেন, দয়া করে বলবেন না। অন্যদের উত্তেজনা খারাপ করবেন না। ধন্যবাদ।

তবে ছবিটি প্রয়াত অভিনেতা প্রাণের। ছবিটি ভালো করে দেখলে বোঝা যাবে নীচের দিকে একটি স্বাক্ষর করা আছে। সেখানে ‘কুমারী প্রাণ’ নাম লেখা আছে। প্রাণ নিজেই বা অন্য কেউ সেটিতে কুমারী প্রাণ লিখে দিয়েছেন। এই ছবিটি সম্ভবত স্থানীয় কোনো রামলীলার অনুষ্ঠানের, সেখানে প্রাণ সীতা সেজেছিলেন। সেই পুরনো ছবিই পোস্ট করেছেন ঋষি কাপুর।

পরে অবশ্য নিজেই উত্তরটা দিয়ে দিয়েছেন ঋষি কাপুর। তিনি টুইট করে লিখেছেন, কিংবদন্তি প্রাণ সাহাব, আপনারা অনেকেই ঠিক বলেছেন। অভিনন্দন। ছদ্মবেশ ধারণ করার ক্ষেত্রে প্রাণ আঙ্কলের কথা না বললেই নয়। তবে এটা কোনো ছবির জন্য নয়, ব্যক্তিগত ফিল্মি মজা করতেই ছবিটা দেওয়া।

প্রসঙ্গত, ইমরান হাসমির সঙ্গে দ্য বডি-থ্রিলারে শেষ দেখা গিয়েছে ঋষি কাপুরকে।

ভিডিও লিংক...

এসকে

 

তারায় তারায়: আরও পড়ুন

আরও