সুস্থ হয়ে উঠছেন শাবানা আজমি

ঢাকা, সোমবার, ১৭ ফেব্রুয়ারি ২০২০ | ৪ ফাল্গুন ১৪২৬

সুস্থ হয়ে উঠছেন শাবানা আজমি

পরিবর্তন ডেস্ক ১১:৫৯ পূর্বাহ্ণ, জানুয়ারি ২৪, ২০২০

সুস্থ হয়ে উঠছেন শাবানা আজমি

গত সপ্তাহে গাড়ি দুর্ঘটনায় গুরুতর আহত হন শাবানা আজমি। তবে এখন তিনি সুস্থ হয়ে উঠেছেন। শাবানা আজমির স্বামী ও লেখক জাভেদ আখতার এই খবর সবাইকে জানিয়েছেন।

ভারতীয় সংবাদ মাধ্যম ইন্ডিয়ান এক্সপ্রেসের প্রতিবেদনে বলা হয়েছে, শাবানা আজমির স্বামী জাভেদ আখতার টুইট করেন, সেখানে জানান আমাদের পরিবার প্রতিটি বন্ধু এবং শুভাকাঙ্খীদের ধন্যবাদ জানাতে চাই, শাবানার প্রতি তাদের প্রার্থনা ও মেসেজের জন্য। সবাইকে জানাতে চাই যে শাবানা সুস্থ হয়ে উঠছে এবং সম্ভবত বুধবার তাকে জেনারেল রুমে সরিয়ে নিয়ে যাওয়া হয়েছে।

শনিবার ১৮ জানুয়ারি মুম্বাই পুনে এক্সপ্রেসওয়েতে দুর্ঘটনায় পড়ে অভিনেত্রী শাবানা আজমির গাড়ি। ঘটনায় আহত অভিনেত্রীকে অবিলম্বে নিয়ে যাওয়া হয় নিকটবর্তী পানভেল এমজিএম হাসপাতালে। টাটা সাফারি গাড়িতে পুনে থেকে মুম্বাইয়ে ফিরছিলেন শাবানা। সেখানেই গাড়ির চালক কোনো গাড়িকে পরোতে গেলে ট্রাকের সঙ্গে সংঘর্ষ হয়। জাভেদ আখতার অক্ষত থাকলেও, আহত হন শাবানা আজমি।

প্রাথমিকভাবে পানভেলের এমজিএম হাসপাতালে ভর্তি করা হয় পরবর্তীতে মুম্বাইয়ের কোকিলাবেন ধীরুভাই হাসপাতালে স্থানান্তরিত করা হয় তাকে। অভিনেতার চালকের বিরুদ্ধে ‘র‍্যাশ ড্রাইভিং’ এর এফআইআর দায়ের করা হয়েছে।

দুর্ঘটনার পর সেরে ওঠার বার্তা উপচে পড়েছিলো শাবানার জন্য, সিনেমা জগতের বহু বিশিষ্ট মানুষ দেখতে আসেন। হাসপাতালে আসেন ফারহান আখতার, অনিল কাপুর, টাবু। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীও টুইট করে আরোগ্য কামনা করেছেন শাবানা আজমির জন্য।

এসকে

 

তারায় তারায়: আরও পড়ুন

আরও