সাইফ একই ছবিতে মেয়ে সারার সাথে অভিনয় করতে চান না!
Back to Top

ঢাকা, মঙ্গলবার, ৭ এপ্রিল ২০২০ | ২৩ চৈত্র ১৪২৬

সাইফ একই ছবিতে মেয়ে সারার সাথে অভিনয় করতে চান না!

পরিবর্তন ডেস্ক ৪:৩২ অপরাহ্ণ, জানুয়ারি ২৩, ২০২০

সাইফ একই ছবিতে মেয়ে সারার সাথে অভিনয় করতে চান না!

মেয়ে সারা আলি খানের সাথে একই ছবিতে অভিনয় করতে একেবারেই নারাজ অভিনেতা বাবা সাইফ আলি খান। এমনটা নয় যে বাপ-বেটিকে একসাথে ছবি করার অফার দেওয়া হয়নি, কিন্তু প্রত্যেকবারই প্রত্যাখান করেছেন অভিনেতা।

ভারতীয় সংবাদ মাধ্যম আনন্দবাজার পত্রিকার প্রতিবেদনে বলা হয়েছে, সম্প্রতি এক সংবাদ মাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে এমনটাই বলেন, ‘জওয়ানি জানেমন’ তারকা। সাইফের ছবি ‘জওয়ানি জানেমন’ ছবিতে কাজ করার কথা ছিলো সারার। সাইফের মেয়ের চরিত্রেই অভিনয় করার কথা ছিলো তার। কিন্তু শেষ মূহুর্তে বাবার কথা শুনেই এই ছবি করেননি সারা। তার বদলে নেওয়া হয় পূজা বেদীর মেয়ে আলিয়া ফার্নিচারওয়ালাকে।

সাইফের কথায়, যে সময় সারাকে এই ছবির জন্য অফার করা হয়েছিলো সে সময় তার হাতে ‘কেদারনাথ’ বা ‘সিম্বা’র মতো ছবি ছিলো না। সে চাইত অভিনয় করতে। তাই আমিও ভালো বাবার মতো তাকে গিয়ে জিজ্ঞাসা করি ও ছবিটি করবে কী না। সারাও হ্যাঁ বলে দেয়। এর কিছু দিন পর তার কাছে ‘সিম্বা’র অফার যায়। তারপর ‘কেদারনাথ’। তখন আমিই ওকে বারণ করি এই ছবিটি করার জন্য।

সাইফের কথায় সারার জন্য এই ছবি ছিলো ‘ব্যাকআপ’। এছাড়াও আরো বেশ কিছু কারণ রয়েছে। সাইফের বক্তব্য, আসলে পরিবারের কারো সঙ্গে কাজ করাটা খুব জটিল হয়ে যায়। হ্যাঁ, প্রায় চার-পাঁচটা ছবি আমাদের একসাথে করার প্রস্তাব দেওয়া হয়েছে। কখনো আমি করতে চাইনি। আবার কখনো বা সারা।

বাবা আর মেয়েকে একসাথে একই ছবিতে দেখা যাবে কিনা এমন প্রশ্নের উত্তরে কিছু বলেননি সাইফ। এমনকি পরিবারের সঙ্গে কাজ করলে কী জটিল অবস্থার মুখোমুখি হবে সে বিষয়েও কিছু বলেননি ছোটে নবাব। তবে সারার সাফল্যে বাবা হিসেবে তিনি যে খুশি, গর্বিত, তা জানিয়েছেন সাইফ।

আগামী ৩১ জানুয়ারি মুক্তি পেতে চলেছে সাইফ অভিনীত ‘জওয়ানি জানেমন’। বড় পর্দা কাঁপাতে মেয়ে আসছে প্রেম দিবসের দিন অর্থাৎ আগামী ১৪ ফেব্রুয়ারি। এই দিন মুক্তি পাবে ইমতিয়াজ আলি পরিচালিত, সারা আলি খান এবং কার্তিক আরিয়ান অভিনীত হাইপড ছবি ‘লাভ আজ কাল’।

এসকে/

 

তারায় তারায়: আরও পড়ুন

আরও