আসন্ন ছবির মুক্তি নিয়ে টুইট অমিতাভের

ঢাকা, শুক্রবার, ২১ ফেব্রুয়ারি ২০২০ | ৯ ফাল্গুন ১৪২৬

আসন্ন ছবির মুক্তি নিয়ে টুইট অমিতাভের

পরিবর্তন ডেস্ক ৩:৩৭ অপরাহ্ণ, জানুয়ারি ২৩, ২০২০

আসন্ন ছবির মুক্তি নিয়ে টুইট অমিতাভের

বলিপাড়ার অনেক জনপ্রিয় অভিনেতাদের পিছনে রেখে সিনেমায় কাজ করে চলেছেন অমিতাভ বচ্চন। টিভি কমার্শিয়াল ও শোয়ের পাশাপাশি সিনেমার শ্যুটিংও চালিয়ে যাচ্ছেন তিনি। শরীরিক অসুস্থতাকে সঙ্গী করেই কাজের মধ্যে ডুব দিয়েছেন বিগ বি। তার আসন্ন ছবি নিয়ে এবার একটি টুইট করলেন জনপ্রিয় এই অভিনেতা।

ভারতীয় সংবাদ মাধ্যম এই সময়ের প্রতিবেদনে বলা হয়েছে, সদ্য মুক্তি পেয়েছে মারাঠি পরিচালকের ‘ঝুন্ড’ সিনেমার টিজার ও পোস্টার। সেই টিজার যে দর্শকমহলে বেশ সাড়া ফেলেছে তা বলাই বাহুল্য। সোশ্যাল মিডিয়ায় ঝুন্ড নিয়ে মাতামাতি চোখে পড়ার মতো। অনেকেই বলেছেন, প্রথম দিন প্রথম শো দেখার ইচ্ছা রয়েছে।

‘ঝুন্ড’ পাশাপাশি ‘চেহরে’ সিনেমাতেও দেখা যাবে অমিতাভ বচ্চনকে। সিনেমায় রয়েছেন ইমরান হাসমি। তবে এটি রিলিজ হওয়ার কথা ছিলো চলতি বছরের শেষের দিকে। কিন্তু ছবিটি মুক্তি পাবে জুলাইয়ে। শুধু তাই নয়, সুজিত সরকারের ‘গুলাবও সিতাব’ সিনেমাতে আয়ুষ্মান খুরানার পাশে দেখা যাবে ৭৭ বছর বয়সি এই বিশিষ্ট অভিনেতাকে। টুইটারে আসন্ন সিনেমার রিলিড ডেট শেয়ার করেছেন অমিতাভ বচ্চন।

প্রসঙ্গত, অয়ন মুখোপাধ্যায়ের মিথোলজিক্যাল ড্রামা ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমাতেও দেখা যাবে অভিনেতাকে। মুভিতে রয়েছেন আলিয়া ভাট্ট, রনবীর কাপুর। তবে কবে মুক্তি পাবে, তা এখনো ঘোষণা করা হয়নি।

ভিডিও লিংক...

এসকে/

 

তারায় তারায়: আরও পড়ুন

আরও