ধর্ষকদের জন্ম দেয় আইনজীবী ইন্দিরার মতো মহিলারা, বললেন কঙ্গনা

ঢাকা, শুক্রবার, ২১ ফেব্রুয়ারি ২০২০ | ৮ ফাল্গুন ১৪২৬

ধর্ষকদের জন্ম দেয় আইনজীবী ইন্দিরার মতো মহিলারা, বললেন কঙ্গনা

পরিবর্তন ডেস্ক ২:৫৩ অপরাহ্ণ, জানুয়ারি ২৩, ২০২০

ধর্ষকদের জন্ম দেয় আইনজীবী ইন্দিরার মতো মহিলারা, বললেন কঙ্গনা

ধর্ষকদের সাথে চারদিন জেলের কুঠুরিতে বন্ধ করে রাখা হোক ইন্দিরা জয়িসংকে। তাহলে তিনি বুঝবেন। ইন্দিরা জয়সিংয়ের মতো মহিলারা ধর্ষকদের জন্ম দেন। তাদের গর্ভ থেকেই ধর্ষকদের জন্ম হয়। নির্ভয়ার ধর্ষকদের ফাঁসির প্রসঙ্গে এবার এভাবেই ফুঁসে উঠলেন কঙ্গনা রানাওয়াত।

ভারতীয় সংবাদ মাধ্যম জি নিউজের প্রতিবেদনে বলা হয়েছে, সম্প্রতি ‘পঙ্গা’ ছবির প্রমোশনে এসেছিলেন কঙ্গনা। সেখানে নির্ভয়ার ধর্ষকদের ফাঁসির প্রসঙ্গ উঠে এলে নিজের মত প্রকাশ করেন  অভিনেত্রী।

তিনি বলেন, ধর্ষকদের জেলের মধ্যে নয়, প্রকাশ্য রাস্তায় তুলে এনে, ফাঁসি দেওয়া হোক। তাহলে ভবিষ্যতে ধর্ষণের মতো জঘন্য অপরাধ করার আগে নিজেদের সংযত থাকবে এই ধরণের মানুষ। এরপরই বলিষ্ঠ আইনজীবী ইন্দিরা জয়সিংয়ের প্রসঙ্গ তুলে এনে তাকে আক্রমণ করেন কঙ্গনা। 

প্রকাশ্যেই তিনি বলেন, ইন্দিরা জয়সিং যদি ৪ রাত ধর্ষকদের মধ্যে গিয়ে সময় কাটান, তাহলে শিক্ষা হবে। এই ধরণের মানুষদের মনে ধর্ষকদের জন্য অনেক মায়া মমতা থাকে কারণ এরাই ধর্ষকদের জন্ম দেন। বলিষ্ঠ আইনজীবী সম্পর্কে কঙ্গনার এই মন্তব্য ঘিরে ইতিমধ্যেই জোর শোরগোল শুরু হয়েছে।

প্রসঙ্গত, নির্ভয়ার ধর্ষকদের ফাঁসির নির্দেশ ঘোষণা হওয়ার পর মুখ খোলেন আইনজীবী ইন্দিরা জয়সিং। তিনি বলেন, নির্ভয়ার মা আশাদেবীর যন্ত্রণা তিনি অনুভব করতে পারেন। কিন্তু সোনিয়া গান্ধী যেভাবে নলিনীর মৃত্যুদণ্ড চান নি, সেই রাস্তাই অনুসরণ করুন নির্ভয়ার মা। ধর্ষকদের মৃত্যুদণ্ড রদ করে দেওয়া হোক। আশাদেবীর সঙ্গে তারা সবাই রয়েছেন বলে জানান ইন্দিরা জয়সিং।

বলিষ্ঠ আইনজীবী ইন্দিরা জয়সিংয়ের এই মন্তব্যের পর মুখ খোলেন নির্ভয়ার মা আশাদেবী। তিনি বলেন, এই ধরণের পরামর্শ দেওয়ার মানুষ কে এই ইন্দিরা জয়িসং। গোটা দেশ ধর্ষকদের ফাঁসি চাইছে। এই ধরণের মানুষদের জন্যই দেশে ধর্ষণের মতো ঘটনা কখনো বন্ধ হয় না বলেও মন্তব্য করেন নির্ভয়ার মা আশাদেবী।

এসকে/

 

তারায় তারায়: আরও পড়ুন

আরও