রুক্মিণী পাড়ি দিলেন সুইজারল্যান্ড

ঢাকা, শুক্রবার, ২১ ফেব্রুয়ারি ২০২০ | ৯ ফাল্গুন ১৪২৬

রুক্মিণী পাড়ি দিলেন সুইজারল্যান্ড

পরিবর্তন ডেস্ক ২:৩১ অপরাহ্ণ, জানুয়ারি ২৩, ২০২০

রুক্মিণী পাড়ি দিলেন সুইজারল্যান্ড

বলিপাড়ার জনপ্রিয় অভিনেত্রী রুক্মিণী মৈত্র। একের পর এক চমকে খবরের শিরোনামে থাকছেন অভিনেত্রী রুক্মিণী। কখনো দেবের বিয়ের কার্ডের ছবি ঘিরে জল্পনায় নাম আসছে তার তো কখনো অন্য প্রযোজনা সংস্থার সঙ্গে কাজ করার বিষয়ে। এবারে সুইজারল্যান্ড পাড়ি দেওয়ার কারণে প্রসঙ্গে নাম উঠে এলো অভিনেত্রীর।

ভারতীয় সংবাদ মাধ্যম ইন্ডিয়ান এক্সপ্রেসের প্রতিবেদনে বলা হয়েছে, আবির-রুক্মিণীর নতুন ছবির শুটিং এর ছবি পোস্ট করেন নায়িকা। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে ছবি পোস্ট করে রুক্মিণী লিখেছেন, নতুন বছর, নতুন স্বপ্ন, নতুন জার্নি…আমার পরবর্তী ছবি সুইজারল্যান্ড এর শুটিং শুরু হলো।

জিৎ প্রযোজিত এই ছবিতে প্রথমবার দেখা যাবে আবির-রুক্মিণী জুটিকে। আরো এক নতুন জুটি পেতে চলেছে টলিপাড়া। এর আগে দেব ছাড়া অন্য কোনো নায়কের সঙ্গে কাজ করেননি রুক্মিণী।

তবে এবারে সেই চেনা ছক থেকে বেরিয়ে এলেন রুক্মিণী।

অন্যদিকে, ‘সুইজারল্যান্ড’ ছবিতে অভিনয় করছেন না জিৎ। তিনি কেবলই প্রযোজকের ভূমিকায়। এর আগেও জিতের প্রযোজনা সংস্থার তরফে ‘বাচ্চা শ্বশুর’ আর ‘শেষ থেকে শুরু’- এই দুটো ছবির অফার করা হয়েছিলো নায়িকাকে। কিন্তু সঠিক তারিখের সমস্যার কারণে তা করতে পারেননি তিনি।

মধ্যবিত্ত চেনা সামাজিক প্রেক্ষাপটে তৈরি হতে চলেছে এই ছবি। সেখানে দম্পতির ভূমিকায় এই দুই অভিনেতা। অম্বরিশ ভট্টাচার্যকেও দেখা যাবে নতুন ছবিতে। ২২ জানুয়ারি থেকে শুরু হয়েছে ‘সুইজারল্যান্ড’ ছবির শুটিং।

এসকে/ 

 

তারায় তারায়: আরও পড়ুন

আরও