জাহ্নবীর বাড়ি নিয়ে হতে পারে রিয়্যালিটি শো!

ঢাকা, শুক্রবার, ২১ ফেব্রুয়ারি ২০২০ | ৯ ফাল্গুন ১৪২৬

জাহ্নবীর বাড়ি নিয়ে হতে পারে রিয়্যালিটি শো!

পরিবর্তন ডেস্ক ১২:৫০ অপরাহ্ণ, জানুয়ারি ২৩, ২০২০

জাহ্নবীর বাড়ি নিয়ে হতে পারে রিয়্যালিটি শো!

একটি ফ্যাশন শোয়ের জন্য বুধবার কলকাতায় এসেছিলেন বলিউডের তরুণ অভিনেত্রী জাহ্নবী কাপুর। শোয়ের পরে সাংবাদিকদের সাথে বার্তালাপে জাহ্নবীর তার বাড়ির অন্দরের গোপন কথা ফাঁস করেছেন গণমাধ্যমের কাছে।

তিনি বলেন, তাদের বাড়িটি একটা পাগলা গারদ। সেটি নিয়ে রিয়েলিটি শোও হতে পারে।

ভারতের আনন্দবাজার পত্রিকায় বলা হয়েছে, অভিনেত্রীর জাহ্নবীর জন্য টানা তিন ঘণ্টা অপেক্ষা করতে হয় সাংবাদিকদের। সম্প্রতি ওয়েব প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে তার ‘গোস্ট স্টোরিজ’ ছবি। আবার হাতে রয়েছে রাজকুমার রাওয়ের সঙ্গে হরর কমেডি ‘রুহি আফজানা।’ সেই বিষয়ে প্রশ্ন করলে তিনি বলেন, কথা উঠতেই বললেন, আমি হরর ফিল্মের ভীষণ ভক্ত। কিন্তু হরর ছবিতে অভিনয় করে ভূতের ছবি দেখার মজাই নষ্ট হয়ে গিয়েছে। কারণ ‘বিহাইন্ড দ্য সিন’ আসলে কী হয়, তা আমি এখন জানি। ছবিতে কিছু দেখালেই মনে হয়, এটা তো সিলিং থেকে ঝুলিয়ে রেখেছে, এ তো প্রস্থেটিক মেকআপ করেছে... ভয় লাগে না আর সে ভাবে। সেটাই যা দুঃখের।

বিভিন্ন ধরনের চরিত্রেই অভিনয় করছেন অভিনেত্রী জাহ্নবী। প্রত্যেকটি চরিত্রই ব্যক্তি জাহ্নবীর চেয়ে অনেক আলাদা। ছবি প্রসঙ্গে বেশি কিছু যাতে বলে না ফেলেন, তাই আর খোলসা করলেন না। কিন্তু কেরিয়ারের শুরুতেই ওয়েব প্ল্যাটফর্ম কেন এমন প্রশ্নের উত্তরে অভিনেত্রী বলেন, জোয়ার (আখতার) সঙ্গে কাজ করার ইচ্ছে ছিলো। তাই আর ভাবিনি এটা ওয়েব না বড় পর্দা।

এই ফ্যাশন শোয়ে জাহ্নবীর সঙ্গে উপস্থিত ছিলেন অর্জুন কাপুরও। দাদা-বোনের রসায়নের আভাস পাওয়া গিয়েছিলো ‘কফি উইথ কর্ণ’ এবং বিভিন্ন অনুষ্ঠানে তাদের একত্র উপস্থিতিতে। ইদানীং প্রায়শই অর্জুন, অংশুলা (কাপুর), খুশি ও জাহ্নবীকে একসঙ্গে সময় কাটাতে দেখা যায়। অন্দরের রসায়নও কি ছবির মতো এমন প্রশ্নের উত্তরে অভিনেত্রী বলেন, অর্জুন ভাইয়া বেশির ভাগ সময়েই ট্রাভেল করে। তাই তিনি ফিরলে সপ্তাহে একবার অন্তত একসঙ্গে লাঞ্চ বা ডিনার করি। অংশুলা দিদির সঙ্গে আমি সবচেয়ে বেশি সময় কাটাই। আর খুশি তো আছেই। আমরা একসঙ্গে থাকলে কী যে করি, বলে বোঝাতে পারব না। আমাদের বাড়িটা একটা পাগলাগারদ, প্রত্যেকেই ক্রেজ়ি। আমার তো মনে হয়, আমাদের বাড়ি নিয়ে রিয়্যালিটি শো হতে পারে। এত এন্টারটেনিং আমাদের অন্দরমহল!

প্রাথমিকভাবে ফ্যাশন ডিজাইনার হওয়ার ইচ্ছে থাকলেও, অভিনয় জগতেই হাতেখড়ি হয় জাহ্নবীর। তবে ফ্যাশন জগতের সকল বিষয়ই হাতের মুঠোয় তার। তবে অভিনয়ই প্রিয় হয়ে উঠেছে শ্রীদেবীকন্যার কাছে। নতুন ধরনের চরিত্র, সেই মতো প্রস্তুতি, নতুন শহরে যাওয়া... এসব কিছুই উপভোগ করছেন তিনি। ঘুরতে ভীষণ ভালোবাসেন। যেমন, শোয়ের জন্য কলকাতায় এসেছিলেন বলে তার পরের দিনটাও কী করে কাটাবেন, সেই পরিকল্পনা করে ফেলেছেন।

জাহ্নবী খেতে খুব ভালোবাসেন। তার ইনস্টা অ্যাকাউন্ট ভরে পিৎজা, বিরিয়ানি, মিষ্টি আলুর পরোটা খাওয়ার ছবি-ভিডিও। কলকাতার খাবারের মধ্যে নলেন গুড়ের আইসক্রিম পছন্দ অভিনেত্রীর। কলকাতার শাড়িও খুব পছন্দের। বিশেষ করে ‘ধড়ক’ ছবিতেই একটি দৃশ্যের জন্য এখানকার শাড়ি পরতে হয়েছিলো তাকে।

প্রসঙ্গত, বলিউডের খ্যাতনামা প্রযোজক বনি কাপুরের দ্বিতীয় স্ত্রী শ্রীদেবীর মেয়ে জাহ্নবী। বনির প্রথম পক্ষের সন্তানরা হলেন অর্জুন কাপুর ও অংশুলা কাপুর। শ্রীদেবীর মৃত্যুর পর দুই পক্ষের সন্তানরা মিলেমিশেই থাকছেন। প্রায়ই একসঙ্গে সময় কাটাতে দেখা যায় তাদের।

এসকে/এইচআর

 

তারায় তারায়: আরও পড়ুন

আরও