সিএএ সমর্থন করায় অনুপমকে ভাঁড় বলেন নাসিরুদ্দিন

ঢাকা, বৃহস্পতিবার, ২০ ফেব্রুয়ারি ২০২০ | ৮ ফাল্গুন ১৪২৬

সিএএ সমর্থন করায় অনুপমকে ভাঁড় বলেন নাসিরুদ্দিন

পরিবর্তন ডেস্ক ১১:৪৩ পূর্বাহ্ণ, জানুয়ারি ২৩, ২০২০

সিএএ সমর্থন করায় অনুপমকে ভাঁড় বলেন নাসিরুদ্দিন

নাগরিকত্ব সংশোধনী আইন, নাগরিকপঞ্জি ও এনপিআর নিয়ে চলতি বিতর্কে আরো একবার শিরোনামে নাসিরুদ্দিন শাহ। এবার অভিনেতা অনুপম খেরকে ভাঁড় বলে কটাক্ষ করলেন তিনি।

এর পাশাপাশি এগিয়ে আসার জন্য দীপিকা পাডুকোনের সাহসের প্রশংসাও করেন নাসিরুদ্দিন।

ভারতের জি নিউজের প্রতিবেদনে বলা হয়েছে, এনআরসি-সিএএ নিয়ে বলতে গিয়ে অনুপমের প্রসঙ্গ টেনে আনেন নাসিরুদ্দিন। অনুপম খেরের স্ত্রী কিরণ খের বিজেপির সংসদ সদস্য। নিজেকে নরেন্দ্র মোদির গুণগ্রাহী বলেও দাবি করেন তিনি। সেই অনুপমের ওপরেই গিয়ে পড়েছে নাসিরুদ্দিনের রোষ।

নাসিরুদ্দিন বলেন, আমি টুইটারে নেই। যারা এসব করে আমি আশা করব, তারা নিজেদের মতো খোলামেলাভাবে প্রকাশ করবেন। অনুপম বিভিন্ন বিষয় নিয়ে কথা বলেন। কিন্তু ওকে গুরুত্ব দেয়া উচিত বলে মনে করি না। ও একটা ভাঁড়। ন্যাশনাল স্কুল অব ড্রামা ও এফটিআইয়ে ওর মানসিক বিকারগ্রস্ততার কথা জানে। তার কিছু করার নেই। এটা তার রক্তের দোষ।

নাসিরুদ্দিন আরো বলেন, বলিউডেও অনেক কমবয়সি পরিচালক ও অভিনেতারা আইনের বিরোধিতায় সরব হয়েছেন। তবে বড় বড় অভিনেতাদের নীরবতায় বিস্মিত নন নাসিরুদ্দিন। তার কথায়, মুখ খুললে তারা অনেক কিছু হারাতে পারেন। দীপিকা হারানোর সম্ভাবনা নিয়েও প্রকাশ্যে পাশে দাঁড়িয়েছে। 

লোকসভা ভোটের আগে মোদি সরকারের বিরুদ্ধে ঘৃণার রাজনীতির অভিযোগ করেছিলেন নাসিরুদ্দিন শাহ।

তখন বলেছিলেন, দেশজুড়ে ধর্মের নামে ঘৃণার দেয়াল তুলে দেয়া হচ্ছে। যারা অন্যায়ের বিরুদ্ধে আওয়াজ তুলছেন, তাদের শাস্তি দেয়া হচ্ছে।  তার আগে উত্তর প্রদেশের বুলন্দ শহরের হিংসায় নাসিরুদ্দিন আশঙ্কা প্রকাশ করেছিলেন, তাদের সন্তানদের কোনো ধর্ম নেই।

এসকে/এইচআর

 

তারায় তারায়: আরও পড়ুন

আরও