স্ত্রী অমৃতাকে ভুলতে পারেননি, বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন সাইফ

ঢাকা, সোমবার, ১৭ ফেব্রুয়ারি ২০২০ | ৪ ফাল্গুন ১৪২৬

স্ত্রী অমৃতাকে ভুলতে পারেননি, বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন সাইফ

পরিবর্তন ডেস্ক ৪:৫০ অপরাহ্ণ, জানুয়ারি ২২, ২০২০

স্ত্রী অমৃতাকে ভুলতে পারেননি, বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন সাইফ

অমৃতা সিং-এর সঙ্গে বিচ্ছেদ পর্ব একাবারেই তার কাছে সুখের ছিল না। ১৩ বছর বিয়ের পর ২ সন্তানের বাবা-মা হওয়ার পর সংসার ভেঙে বেরিয়ে যাওয়ার সিদ্ধান্ত যে কতোটা কঠিন ছিলো, তা এবার প্রকাশ্যে আনলেন সাইফ আলি খান।

সম্প্রতি এক সংবাদমাধ্যমের সাক্ষাতকারে হাজির হন সাইফ আলি খান। সেখানে তিনি অমৃতা সিংয়ের সঙ্গে বিয়ে এবং বিচ্ছেদ নিয়ে মুখ খোলেন। সাইফ বলেন, মাত্র ২০ বছর বয়সে বিয়ে করেছিলেন তিনি। ওই সময় তার চেয়ে ১১ বছরের বড় ছিলেন অমৃতা। তার প্রথম বিয়ের সিদ্ধান্ত বাড়ি থেকে মেনে নেওয়া না হলেও, অমৃতা ছিলেন অনেক বেশি পরিণত।  প্রথম স্ত্রীর জন্যই তিনি সংসার করতে পারেন বলেও জানান সাইফ। কিন্তু সারা এবং ইব্রাহিমের জন্মের পর তাদের মধ্যে মনোমালিন্য শুরু হয়। পরিস্থিতি নাগালের বাইরে চলে যাওয়ার পরই তারা বিয়ের সিদ্ধান্ত নেন। শুধু তাই নয়, সারা এবাং ইব্রাহিমের কাছে গিয়ে নিজেদের বিচ্ছেদের খবর সাইফই প্রথম জানিয়েছিলেন বলেও জানান বলিউড অভিনেতা।

তিনি বলেন, অমৃতার সঙ্গে প্রথম বিয়ে ভাঙার সিদ্ধান্ত নিয়ে এখনো খুশি নন তিনি। শুধু তাই নয়, প্রত্যেক সন্তানই যেমন তাদের বাবা-মা দুজনকেই সব সময় কাছে পেতে চায়, সারা এবং ইব্রাহিমও সেই তালিকার বাইরে নয়। তাই বাবা-মায়ের বিচ্ছেদের খবরে আর পাঁচজন সাধারণ শিশুর মতোই সারা, ইব্রাহিমও মনের দিক থেকে ভেঙে পড়েছিল বলে জানান সাইফ আলি খান।

প্রসঙ্গত, অমৃতা সিংয়ের সঙ্গে বিচ্ছেদের বেশ কয়েক বছর পর কারিনা কাপুরের সঙ্গে গাঁটছড়া বাঁধেন সাইফ আলি খান। তবে কারিনার সঙ্গে যে সাইফের প্রথম পক্ষের সন্তানদের বেশ ভালো সম্পর্ক, তা বার বার প্রকাশ্যে এনেছেন বেগম সাহেবা। বিশেষ করে সারা আলি খানের সঙ্গে। এমনকী, কেদারনাথের পর নিজের স্টাইলিস্টকে দিয়ে সারাকে নতুন করে সাজিয়ে গুছিয়ে পাপরাতজির সামনে তুলে ধরেন কারিনা কাপুর খান।

তথ্য: এবিপি

ইসি/

 

তারায় তারায়: আরও পড়ুন

আরও