মধুরিমাকে বিগ বস থেকে বের করলেন সালমান

ঢাকা, মঙ্গলবার, ২৫ ফেব্রুয়ারি ২০২০ | ১৩ ফাল্গুন ১৪২৬

মধুরিমাকে বিগ বস থেকে বের করলেন সালমান

পরিবর্তন ডেস্ক ১০:৩৪ পূর্বাহ্ণ, জানুয়ারি ২২, ২০২০

মধুরিমাকে বিগ বস থেকে বের করলেন সালমান

বিগ বস-১৩-র ঘরে মধুরিমা তুলি ও তার প্রাক্তন প্রেমিক বিশাল আদিত্য সিংয়ের ঝগড়া ও একে অপরের সঙ্গে মারপিটের ঘটনা প্রায় নিত্যদিনের হয়ে উঠেছিলো। গোটা পরিস্থিতিতে মধুরিমা ও আদিত্যর ওপর বেজায় বিরক্ত হয়ে সালমান মধুরিমাকে শো ছাড়তে বলেন।

ভারতের জি নিউজের প্রতিবেদনে বলা হয়েছে, সম্প্রতি বিগ বস ১৩ বেশ কয়েকটি ভিডিওতে আদিত্যর সঙ্গে মধুরিমা তুলির ঝগড়া অশান্তির ঘটনা উঠে এসেছে। যার মধ্যে ভাইরাল হওয়া একটি ভিডিওতে দেখা যাচ্ছে আদিত্যকে 'behenji' বলে ক্ষেপিয়ে তুলেছেন মধুরিমা। এরপর আদিত্য মধুরিমার মুখে পানি ছুড়ে মারেন। পাল্টা প্রতিশোধ নিতে মধুরিমা রান্নাঘর থেকে ফ্রাইং প্যান নিয়ে পেটাতে দেখা গেছে মধুরিমাকে। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়।

ভিডিও…

তবে অবশ্য শুধু ফ্রাইং প্যান দিয়ে মারধরই নয়, এর আগেও মধুরিমাকে প্রাক্তন প্রেমিক আদিত্যকে চটি দিয়ে পেটাতে দেখা গিয়েছিলো। বারবার মধুরিমা ও আদিত্যর হিংসাত্মক ঘটনায় রীতিমতো বিরক্ত সালমান মধুরিমাকে বিগ বস ছাড়তে বলেন।

এদিকে বিগ বস থেকে বের হয়ে যাওয়ার পর অবশ্য নিজ কৃতকর্মের জন্য দুঃখ প্রকাশ করেন মধুরিমা তুলি। এক সাক্ষাৎকারে তিনি বলেন, আসলে সেই মুহূর্তে আমি কী করছি, না করছি কোনো কিছুই যেন মাথায় ছিলো না। তবে আমি যেটা করেছি তার জন্য দুঃখিত। আমার ওকে ফ্রাইং প্যান দিয়ে মারধর করা ঠিক হয়নি। আমি ওকে হাত দিয়েও মারতে পারতাম, তবে যেটা করেছি, অন্যায় করেছি।

এসকে/এইচআর

 

তারায় তারায়: আরও পড়ুন

আরও