লাথি খেয়েও সিদ্ধার্থকে চুমু খেতে ব্যস্ত শেহনাজ!
Back to Top

ঢাকা, সোমবার, ৬ জুলাই ২০২০ | ২১ আষাঢ় ১৪২৭

লাথি খেয়েও সিদ্ধার্থকে চুমু খেতে ব্যস্ত শেহনাজ!

পরিবর্তন ডেস্ক ৯:৪৫ পূর্বাহ্ণ, জানুয়ারি ১৭, ২০২০

লাথি খেয়েও সিদ্ধার্থকে চুমু খেতে ব্যস্ত শেহনাজ!

বেশিদিন নয়, মাত্র ১৬-১৭ দিন আগের ঘটনা। শেহনাজ গিলের সঙ্গে সিদ্ধার্থ শুক্লার অশালীন আচরণের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। যেটি দেখে সমালোচনার মুখে পড়েন অভিনেতা সিদ্ধার্থ শুক্লা। এমনকি তাকে গ্রেফতার করা হোক এই দাবিও তোলেন অনেকে। আর এই খবর নজরে আসতেই মেয়েকে সিদ্ধার্থের থেকে দূরেই থাকতে বলেন শেহনাজ গিলের বাবা সন্তোখ সুখ। এমনকি সিদ্ধার্থের থেকে তিনি যে দূরে থাকবেন সে বিষয়ে বাবাকে কথাও দেন শেহনাজ।

তবে কোথায় কী? সম্প্রতি বিগ বস ১৩-এর যে ভিডিও সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ছড়িয়ে পড়েছে। তাতে সিদ্ধার্থকে চুমু খেতেও দেখা গিয়েছে শেহনাজকে। ভিডিওতে শেহনাজের কথাবার্তা শুনে মনে হচ্ছে তিনি যেন এক মুহূর্তও সিদ্ধার্থের থেকে দূরে থাকতে পারবেন না। সিদ্ধার্থ যে তার কাছে একটু বেশিই স্পেশাল তা শেহনাজের কথাবার্তাতেই স্পষ্ট হয়েছে। এমনকি শেহনাজ সিদ্ধার্থকে স্পষ্ট জানিয়েছেন তিনি কোনোভাবেই তাকে ভাইয়ের চোখে দেখেন না। নেটিজেনদের কথায়, সিদ্ধার্থ-শেহনাজের প্রেম যেন একটু বেশিই প্রকাশ্যে আসছে।

ভিডিও...

প্রসঙ্গত, কিছুদিন আগে একটি ভিডিওতে দেখা যায় শেহনাজ গিলকে মাটিতে ফেলে, তার পেটের উপর পা তুলে দেন সিদ্ধার্থ৷ একেবারে মারমুখী ভঙ্গিতে এরপর শেহনাজের হাত মুড়ে তাকে হুমকি দিতে শুরু করেন টেলিভিশনের এই জনপ্রিয় অভিনেতা৷ সিদ্ধার্থ এবং শেহনাজের এই ভিডিও প্রকাশ্যে আসতেই তা হু হু করে ভাইরাল হয়ে যায়৷

ভিডিও...

মেয়ের সঙ্গে এধরনের ঘটনা দেখার পর শেহনাজের বাবা মেয়েকে সিদ্ধার্থের থেকে দূরে থাকতে বলেন এবং এবিষয়ে মেয়ে প্রতিজ্ঞাও করিয়ে নেন। তবে শেহনাজ যে বাবাকে দেওয়া প্রতিশ্রুতি এক্কেবারেই ভুলেছেন তা নতুন ভিডিওতেই স্পষ্ট।

ভিডিও...

ইসি/

 

: আরও পড়ুন

আরও