মীরের কাছে মেয়ের ফোন নম্বর চাইলেন, অতপর…!
Back to Top

ঢাকা, সোমবার, ৩০ মার্চ ২০২০ | ১৬ চৈত্র ১৪২৬

মীরের কাছে মেয়ের ফোন নম্বর চাইলেন, অতপর…!

পরিবর্তন ডেস্ক ৭:২৬ অপরাহ্ণ, জানুয়ারি ১৬, ২০২০

মীরের কাছে মেয়ের ফোন নম্বর চাইলেন, অতপর…!

জনপ্রিয় সঞ্চালক, কৌতুকশিল্পী তথা অভিনেতা মীর তার ও মেয়ে মুসকান আলীর একটি ছবি পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়। তাদের সেই ছবিতে অনেকেই কমেন্ট করেছেন। তবে মীরের কাছে সেই ছবিতে কমেন্টের মাধ্যমে তার মেয়ের ফোন নম্বর চেয়ে বসেন এক ব্যক্তি।

ভারতের জি নিউজের প্রতিবেদনে বলা হয়েছে, গত ১৩ জানুয়ারি মেয়ে মুসকান আলীর সাথে একটি ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন মীর। যার ক্যাপশনে লেখেন, ‘Aankhon Ka Tara...’ আর এই ছবি দেখেই অভিনেতার এই পোস্টের নিচে অনেকেই বিভিন্ন কমেন্ট করেছেন।

তার মধ্যেই মীরের নজরে পড়ে সায়ক গঙ্গোপাধ্যায় নামে এক ব্যক্তির কমেন্ট। যে কিনা সরাসরি মীরের কাছ থেকে তার মেয়ের ফোন নম্বরই চেয়ে বসেন।

তবে ওই ব্যক্তিকে পাল্টা উত্তর দিতেও ভোলেননি মীর। উত্তরে তিনি সায়ক গঙ্গোপাধ্যায়কে যা লিখেছেন তা পড়ে কিন্তু আপনিও না হেসে পারবেন না। মীর ওই ব্যক্তির কাছে পাল্টা আধার কার্ড, ভোটার কার্ড, প্যান কার্ড, জন্মের প্রমাণপত্রসহ আরো অনেক ফিরিস্তিই চেয়ে বসেছেন।

মীরের এমন উত্তরের স্ক্রিন শট এখন সোশ্যাল মিডিয়ায় ঘুরে বেড়াচ্ছে। সোশ্যাল মিডিয়ায় তারকা সন্তানদের নানান ধরনের আক্রমণ, সমালোচনা, কটু কথায় শিকার হওয়ার ঘটনা নতুন নয়। তবে এ ধরনের মন্তব্যের কেউ জবাব দেন, কেউ আবার এড়িয়ে চলতেই পছন্দ করেন।

এসকে/এইচআর

 

তারায় তারায়: আরও পড়ুন

আরও