কাজলের পোস্টে নারীত্বের জয়গান

ঢাকা, সোমবার, ১৭ ফেব্রুয়ারি ২০২০ | ৫ ফাল্গুন ১৪২৬

কাজলের পোস্টে নারীত্বের জয়গান

পরিবর্তন ডেস্ক ৫:৩৪ অপরাহ্ণ, জানুয়ারি ১৬, ২০২০

কাজলের পোস্টে নারীত্বের জয়গান

তিনি চিরকালই স্রোতের বিপরীতে হাঁটতেই ভালোবাসেন। তাই তো কখনো তোয়াক্কা করেননি তার সাইজ জিরো নাকি সাইজ ১০। কেরিয়ারের শুরু থেকেই অভিনয় করেছেন নিজের শর্তে। কেরিয়ার যখন মধ্যগগনে তখনই নেন বিয়ের সিদ্ধান্ত। কিন্তু সেখানেও কোনো দ্বিধা ছিলো না। মাতৃত্বের জন্যে ব্রেক নেওয়ার পর ফের যখন বড় পর্দায় ফিরলেন তখনো সমান সাবলীল ছিলেন অভিনেত্রী কাজল। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে কাজলের একটি পোস্টে। সেখানে অভিনেত্রী নারীত্বের জয়গান গেয়েছেন।

ভারতীয় সংবাদ মাধ্যম এই সময়ের প্রতিবেদনে বলা হয়েছে, অভিনেত্রী এই পোস্ট এর মাধ্যমে নারীত্বের জয়গান গেয়েছেন। তবে, তার ভক্তদের মধ্যে প্রশ্ন ঘুরছে কাজলের জীবনের অনুপ্রেরণা কে হতে পারে এই নিয়ে? ভক্তদের প্রশ্নের উত্তর তিনি দিয়েছেন তার এই পোস্টের মাধ্যমে। কাজল অনুপ্রেরণা পান তার দিদা শোভনা সামর্থ, মাসি নূতন এবং মা তনুজার থেকে। বুধবার দিদা, মা ও মাসির সাথে তার একটি ছবির কোলাজ ইনস্টাগ্রামে পোস্ট করেছেন। সেখানে অভিনেত্রী লিখেছেন, ‘এদের থেকেই আমি এসেছি... সত্যিকারের নারীবাদী।’

সম্প্রতি মুক্তি পেয়েছে কাজলে ছবি  ‘তানহাজি: আনসং ওয়ারিয়র’। এই ছবিতে তানাজী মালুসারের স্ত্রী সাবিত্রীবাঈ-এর চরিত্রে অভিনয় করেছেন কাজল। ২০১০ সালের পর ফের একবার বড় পর্দায় একসঙ্গে দেখা গেলো কাজল-অজয়কে।

এসকে/

 

তারায় তারায়: আরও পড়ুন

আরও