কপিল-গিনির মেয়ের প্রথম ছবি ভাইরাল!

ঢাকা, সোমবার, ১৭ ফেব্রুয়ারি ২০২০ | ৪ ফাল্গুন ১৪২৬

কপিল-গিনির মেয়ের প্রথম ছবি ভাইরাল!

পরিবর্তন ডেস্ক ৪:০৬ অপরাহ্ণ, জানুয়ারি ১৬, ২০২০

কপিল-গিনির মেয়ের প্রথম ছবি ভাইরাল!

গত বছর ডিসেম্বর মাসে কপিল ও গিনির সংসারে এসেছে তাদের প্রথম সন্তান। মেয়ের নাম রেখেছেন তারা আনায়রা। কিন্তু এতোদিন মেয়ের ছবি সংবাদ মাধ্যমের সাথে বা সোশাল মিডিয়ায় শেয়ার করেননি। নতুন বছরে প্রকাশ্যে আনলেন পরিবারের খুদে সদস্যের ছবি। বুধবার ১৫ জানুয়ারি টুইটার হ্যান্ডলে প্রথম মেয়ের ছবি শেয়ার করেন কপিল।

ভারতীয় সংবাদ মাধ্যম ইন্ডিয়ান এক্সপ্রেসের প্রতিবেদনে বলা হয়েছে, আনায়রার জন্মের খবর শুনে বিনোদন জগতের বহু ব্যক্তিত্ব শুভেচ্ছা জানিয়েছিলেন কপিল ও গিনি-কে। কিন্তু দুজনের কেউই তখন সদ্যোজাতের ছবি শেয়ার করতে চাননি। কপিলের অনুরাগীরা দীর্ঘ অপেক্ষার পরে দেখতে পেলেন তার মেয়ে আনায়রার ছবি।

একমাসের আনায়রা-র ছবি সোশাল মিডিয়ায় আসার সাথে সাথে ভাইরাল হয়ে গিয়েছে। অনেকে আবার ছোট্ট আনায়রার মুখের সঙ্গে কপিল না গিনি, কার মুখের মিল বেশি সেই আলোচনাও শুরু করে দিয়েছেন।

প্রসঙ্গত, কপিল শর্মা ও গিনি ছত্রথের বিয়ে হয় ২০১৮ সালের ১২ ডিসেম্বর। অভিনেতা তখনই একাধিক সাক্ষাৎকারে বলেছিলেন যে গিনি তার জীবনে কতটা গুরুত্বপূর্ণ। খুবই কঠিন সময়ের মধ্যে দিয়ে গিয়েছিলেন কপিল। ডিপ্রেশনেও ছিলেন একটা বড় সময় ধরে। কিন্তু গিনির সঙ্গে নতুন জীবন শুরু করার পরে যে ভাল আছেন, সেকথা আগেই জানিয়েছেন সংবাদ মাধ্যমকে।

অনেক তারকাই সদ্যোজাতের ছবি শেয়ার করতে চান না। শিশু একমাস বা দুমাস হলে তবেই প্রকাশ্যে আনেন। তবে আনায়রার ছবি দেখে মনে হয়, বাবার মতোই ঝকঝকে এবং সপ্রতিভ হবে সে। ভবিষ্যতে দেশের বিনোদন জগতে হয়তো রাজত্ব করবে বলে মনে করছেন কপিল ভক্তরা।

এসকে/

 

তারায় তারায়: আরও পড়ুন

আরও