সালমান ঘোষণা করলেন ২০২১ সালের ঈদের ছবির

ঢাকা, মঙ্গলবার, ২৫ ফেব্রুয়ারি ২০২০ | ১৩ ফাল্গুন ১৪২৬

সালমান ঘোষণা করলেন ২০২১ সালের ঈদের ছবির

পরিবর্তন ডেস্ক ৩:৪৩ অপরাহ্ণ, জানুয়ারি ১৬, ২০২০

সালমান ঘোষণা করলেন ২০২১ সালের ঈদের ছবির

বছরের অন্য সময় যায় হোক না কেনো, ঈদে সালমান খানের একটা ছবি না হলে বলিউড দর্শকের ঠিক মন ভরে না। আর, তাই আগামী বছর ছবি কি হবে, জানিয়ে দিলেন সল্লুভাই।

দাবাং থ্রি-র সাফল্যের পরে এবার আগামী বছরের ঈদের স্লট বুক করে ফেললেন বলিউড ভাইজান।শুক্রবার ১০ জানুয়ারি ঘোষণা করলেন ছবির নাম– ‘কভি ঈদ কভি দিওয়ালি’। এই ছবির প্রযোজক কিন্তু সালমান নন, তার প্রিয় বন্ধু সাজিদ নাদিয়াদওয়ালা আর ছবিটি পরিচালনা করবেন ফারহাদ সামজি, যিনি সম্প্রতি পরিচালনা করেছেন ‘হাউসফুল ৪’।

ভারতীয় সংবাদ মাধ্যম জি নিউজের প্রতিবেদনে বলা হয়েছে, সালমান শুক্রবার খবরটি জানিয়েছেন টুইট করে। ছবির নাম শুনেই বোঝা যাচ্ছে যে সাম্প্রদায়িক সম্প্রীতি বা বৈচিত্র্যের মধ্যে ঐক্য হলো, এই ছবির মূল প্রতিপাদ্য বিষয়। সাম্প্রতিক সময়ের কিছু ঘটনাবলী ছবিতে থাকবে কি না তা অবশ্য এখনো বলা সম্ভব নয়। ছবিতে আরো কোন কোন অভিনেতা-অভিনেত্রীকে দেখা যাবে তা অবশ্য এখনো জানা যায়নি।

সালমান বহু ছবিতেই এই সাম্প্রদায়িক সম্প্রীতির বিষয়টি এসেছে। শুধু দুই ধর্মের মানুষের মধ্যে প্রেমই নয়, ভারত ও পাকিস্তান দুই দেশের সাধারণ মানুষের মধ্যে প্রেম-প্রীতি-ভালোবাসা এসেছে তার ছবিতে। তার মধ্যে সবচেয়ে উল্লেখযোগ্য– ‘এক থা টাইগার’, ‘টাইগার জিন্দা হ্যয়’ ও ‘বজরঙ্গি ভাইজান’।

‘কভি ঈদ কভি দিওয়ালি’-তেও তেমনই কোনো বার্তা থাকবে বলে মনে করছেন সালমান ভক্তরা। এই বছরই মুক্তি পেতে চলেছে সালমানে নতুন ছবি ‘রাধে’। সালমানের বিপরীতে এই ছবিতে রয়েছেন দিশা পাটনি।

অন্যান্য চরিত্রে রয়েছেন রণদীপ হুদা ও জ্যাকি শ্রফ। এখন জোরকদমে  ছবির শুটিং ও অন্যান্য কাজে ব্যস্ত ভাইজান। পরিচালকের ভূমিকায় রয়েছেন প্রভু দেবা ও প্রযোজনা করছেন সোহেল খান, সালমান খান ও অতুল অগ্নিহোত্রী।

এসকে/

 

তারায় তারায়: আরও পড়ুন

আরও