পুরনো সেই বাড়িতে মায়ের জন্মদিন পালন করলেন দেব

ঢাকা, মঙ্গলবার, ২৫ ফেব্রুয়ারি ২০২০ | ১২ ফাল্গুন ১৪২৬

পুরনো সেই বাড়িতে মায়ের জন্মদিন পালন করলেন দেব

পরিবর্তন ডেস্ক ৩:১৬ অপরাহ্ণ, জানুয়ারি ১৬, ২০২০

পুরনো সেই বাড়িতে মায়ের জন্মদিন পালন করলেন দেব

মায়ের জন্মদিন উপলক্ষে আনা হয়েছে কেক, সকলের সাথে মিলে সেই কেক কাটলেন মৌসুমী অধিকারী। কেক কেটে সেটা মৌসুমীদেবী ছেলেকে খাইয়ে দিতেই দেবের মাথায় খেলে গেলো দুষ্টু বুদ্ধি। কিছুটা মজা করেই কেকের ক্রিম মায়ের গালে লাগিয়ে দিতে গেলেন দেব। ওমনি কপালে জুটল বকুনি। ছেলেকে থামিয়ে তিনি জানিয়েই দিলেন ক্রিম লাগিয়েছেন এইরকম কাজ যেন না করা হয়। এরপর মৌসুমীদেবী কেক মেয়ে দিপালীকে খাইয়ে দিলেন।

ব্যাপারটা বেশ মজার, আবার একেবারেই আমাদের বাঙালি ছাপোষা পরিবারে ঠিক যেমনটা ঘটে থাকে তেমনই।

ভারতীয় সংবাদ মাধ্যম জি নিউজের প্রতিবেদনে বলা হয়েছে, বুধবার এভাবেই মায়ের জন্মদিন সেলিব্রেট করতে দেখা গেলো তৃণমূল সংসদ সদস্য তথা সুপারস্টার দেবকে। পুরো সেলিব্রেশনই হলো মুম্বাইয়ে, যেখানে নিজের ছেলেবেলা কাটিয়েছেন অভিনেতা।

নিজের ইনস্টাগ্রাম হ্যন্ডেলে জন্মদিনের একটি ভিডিও শেয়ার করে সুন্দর একটি ক্যাপশানে অভিনেতা লিখেছেন, ‘মায়ের জন্মদিন, আমরা এভাবেই একে অপরকে ভালোবাসি, যত্ননি, আবার ঝগড়া করে একে অপরের সাথে কথা বন্ধ করি, আবার একে অপরের কাছাকাছি আসি, ঝগড়া করি। এভাবেই চলতে থাকে। এটাই আমার মা, আমার শক্তি, আমার আশীর্বাদ। আর এটাই আমার বাড়ি, যেখানে আমরা ছেলেবেলা কাটিয়েছি।’

আরো একটি ছবি পোস্ট করে দেব লিখেছেন, এটা হল শিবসেনা শাখা, যেখানে আমি বড় হয়েছি। এই শাখার সাথে আমার অনেক স্মৃতি জড়িয়ে রয়েছে আমার মায়ের সাথে। আমি ভাবিও নি আমি আবার একই আদর পাব। তাদের কাছে আমিই তাদের এলাকা থেকে হওয়া প্রথম সংসদ।

প্রসঙ্গত, মেদিনীপুরের ছেলে হলেও দেবে ছেলেবেলা কেটেছে মুম্বাইতেই। কর্মসূত্রে সেখানেই থাকতেন তার বাবা-মা। 

ভিডিও লিংক...

এসকে/

 

তারায় তারায়: আরও পড়ুন

আরও