বোনের মেয়ে কোলে সালমানের ছবি ভাইরাল

ঢাকা, মঙ্গলবার, ২৫ ফেব্রুয়ারি ২০২০ | ১৩ ফাল্গুন ১৪২৬

বোনের মেয়ে কোলে সালমানের ছবি ভাইরাল

পরিবর্তন ডেস্ক ৩:৩৪ অপরাহ্ণ, জানুয়ারি ১৫, ২০২০

বোনের মেয়ে কোলে সালমানের ছবি ভাইরাল

সালিম খানের বাড়িতে এখন উৎসবের মেজাজ। বলিউড ভাইজানের জন্মদিনকে মাথায় রেখেই দ্বিতীয় সন্তানের ডেলিভারি ডেট ঠিক করেন অর্পিতা ও আয়ুশ। ২৭ ডিসেম্বর মুম্বাইয়ের একটি বিলাসবহুল হাসপাতালে কন্যাসন্তানের জন্ম দেন অর্পিতা। তারপরই সোশ্যালে মিডিয়ায় অর্পিতার স্বামী আয়ুষ শর্মা মেয়ের নাম প্রকাশ করেন। আয়াত রাখা হয় অর্পিতার মেয়ের নাম। এবার বোনের মেয়ে আয়াতকে কোলে বলিউড ভাইজানের ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

ভারতীয় সংবাদ মাধ্যম এই সময়ের প্রতিবেদনে বলা হয়েছে, দাদা আহিল, মা অর্পিতা ও বাবা আয়ুষের সাথে ফোটোশ্যুট হলেও বাকি ছিল মামু সালমানের সঙ্গে ছবি তোলার। এবার সেই কাজও সম্পন্ন হয়ে গেলো। সম্প্রতি ইন্সটাগ্রামে আয়াতের ছবি প্রকাশ হয়েছে। এবার মামুর কোলে চেপে ফের একবার ভাইরাল হলো আয়াত। ইন্সটাগ্রামে মামু সালমান খান ও দাদি সালমা খানের সাথে ছবি তুলে শেয়ার করলেন অর্পিতা খান শর্মা।ছবি শেয়ার করেন ভাইজানও। ব্যস্ত সময়ের মধ্যেই বোন অর্পিতাকে দেখতে গিয়েছিলেন তিনি। তখনই বোনের মেয়েকে কোলে তুলে আদর করেন। সেই মুহূর্তের ছবি তুলে রাখেন বোন অর্পিতা।

প্রসঙ্গত, ২০১৪ সালে, ১৮ নভেম্বর, হায়দরাবাদের ফালাকনুমা প্যালেসে বিয়ে হয় অর্পিতা ও আয়ুষের। ২০১৬ সালের ৩০ মার্চ, তাদের প্রথম সন্তান আহিলের জন্ম হয়।

এসকে/

 

তারায় তারায়: আরও পড়ুন

আরও