কঙ্গনার সাথে সেলফিতে ডাকাতেরা!

ঢাকা, মঙ্গলবার, ২৫ ফেব্রুয়ারি ২০২০ | ১২ ফাল্গুন ১৪২৬

কঙ্গনার সাথে সেলফিতে ডাকাতেরা!

পরিবর্তন ডেস্ক ২:২৪ অপরাহ্ণ, জানুয়ারি ১৫, ২০২০

কঙ্গনার সাথে সেলফিতে ডাকাতেরা!

 

কঙ্গনা রানাওয়াত ইদানীং তার নতুন ছবি পাঙ্গা-র প্রচারে ব্যস্ত। এই ছবির প্রচারে এসেছিলেন তিনি ‘দ্য কপিল শর্মা শো’-তে আর সেখানেই সামনে এসেছে একটি মজার ঘটনা। তিনি বলেন, ‘রিভলভার রানি’ ছবির শুটিংয়ের সময় তিনি চম্বলে বেশ কিছুদিন শুটিং করেছিলেন। তখনই তার সঙ্গে সেলফি তুলতে চেয়ছিলো কয়েকজন ডাকাত।

ভারতীয় সংবাদ মাধ্যম ইন্ডিয়ান এক্সপ্রেসের প্রতিবেদনে বলা হয়েছে, ২০১৪ সালে মুক্তি পেয়েছিলো এই ছবিটি। কঙ্গনা বলেন, পরিচালক আমাদের বলেছিলেন যে চম্বল খুবই বিপজ্জনক। শুটিংয়ের পক্ষে মোটেই ভাল জায়গা নয়। তবু আমরা ওখানে শুটিং করতে গিয়েছিলাম যাতে ছবিটি দেখে বাস্তবসম্মত মনে হয়। ‘রিভলভার রানি’-তে কঙ্গনা যে চরিত্রটিতে অভিনয় করেছিলেন সেই চরিত্রটিও ছিল বেশ ডাকাবুকো।

কঙ্গনা সেখানে এক রাজনৈতিক নেত্রীর ভূমিকায় অভিনয় করেন যে কি না এক বলিউড তারকার প্রেমে পড়ে। সেই তারকাকে যখন অপহরণ করে নিয়ে যায় একদল দুষ্কৃতি, তখন নায়িকা তার প্রেমিককে উদ্ধার করতে অভিযানে যায়। এই ছবির পোস্টারে কঙ্গনার দুই হাতে রিভলভার চালানোর ছবিটি খুবই সাড়া ফেলেছিল সেই সময়।

‘রিভলভার রানি’-র পরিচালক ছিলেন সাই কবির। চম্বল খুব বিপজ্জনক এটা জেনেও কেনো ওখানে শুটিং করতে যাওয়া হচ্ছে, কঙ্গনা সে কথা নাকি জিজ্ঞাসা করেছিলেন পরিচালককে। ‘দ্য কপিল শর্মা শো’-তে কঙ্গনা বলেন যে পরিচালক তাকে বেশ মজার উত্তর দিয়েছিলেন। তিনি বলেন, আমি নাকি খুবই সাহসী তাই ডাকাতের মুখোমুখি পড়লে ভয় পাবো না মোটেই।

তবে, মজার বিষয় হলো সত্যিসত্যিই কঙ্গনাকে ডাকাতের মুখোমুখি হতে হয়। কঙ্গনা বলেন, আমরা যখন ছবির শুটিং শেষ করে ফিরছিলাম তখন একদল ডাকাতের সঙ্গে দেখা। ওরা আমার সঙ্গে সেলফি তুলতে চেয়েছিলো। আমাকে বাঁচিয়ে দিয়েছিলো কবীর, ও আমার খুব ভালো বন্ধু কি না!”

এসকে/

 

তারায় তারায়: আরও পড়ুন

আরও