টিকটকের নাচে মন্ত্রমুগ্ধ হৃত্বিক থেকে অমিতাভ…

ঢাকা, মঙ্গলবার, ২৫ ফেব্রুয়ারি ২০২০ | ১৩ ফাল্গুন ১৪২৬

টিকটকের নাচে মন্ত্রমুগ্ধ হৃত্বিক থেকে অমিতাভ…

পরিবর্তন ডেস্ক ১:২৬ অপরাহ্ণ, জানুয়ারি ১৫, ২০২০

টিকটকের নাচে মন্ত্রমুগ্ধ হৃত্বিক থেকে অমিতাভ…

অবিকল যেন মাইকেল জ্যাকসন। সোশ্যাল মিডিয়ায়, সম্প্রতি ভাইরাল হওয়া একটি নাচের ভিডিও দেখে এমনটাই বলছেন বলিপাড়ার সকলে। যুবকের নাম যুবরাজ সিং। তবে ভক্তরা এরই মধ্যে ‘জুনিয়র মাইকেল জ্যাকসন’ বলে ডাকছেন তাকে।

ভারতীয় সংবাদ মাধ্যম জি নিউজের প্রতিবেদনে বলা হয়েছে, যুবরাজ সিং নামে এই যুবক টিকটক ভিডিও অ্যাপে প্রভুদেবার ‘মুকাবিলা’ নাচটিতে নিজের মতো করে পারফর্ম করেছেন এবং সেটি শেয়ার করেছেন। যে নাচের ভিডিওটি দেখা হয়েছে ১.১ মিলিয়ন বার। ভিডিওটি লাইক করেছেন ১.৩ মিলিয়ন। 

ভিডিওটি একটি টুইটার হ্যান্ডেল থেকে শেয়ার করার পর ক্যাপশানে অনুরোধ করা হয়েছে, ভিডিওটি শেষ পর্যন্ত দেখুন আর এই ব্যক্তির সুনাম চারিদিকে ছড়িয়ে দিন।

টুইটারে ভিডিওটি পোস্ট করে এটি হৃত্বিক রোশন ও প্রভুদেবা-কেও ট্যাগ করা হয়েছে। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া এই নাচের ভিডিও দেখে ভক্তরা তাকে 'জুনিয়র মাইকেল জ্যাকসন' বলে ডাকতেই পছন্দ করছেন। 

‘জুনিয়র মাইকেল জ্যাকসন'-এর নাচ দেখে প্রশংসায় পঞ্চমুখ ভক্তরা। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল যুবকের ডান্স ভিডিও  মন্ত্রমুগ্ধ খোদ হৃতিক রোশন। এমন নাচ দেখে বিস্মিত হৃত্বিকের প্রশ্ন, কে এই যুবক? প্রশংসায় পঞ্চমুখ রবিনা ট্যান্ডন, অমিতাভ বচ্চনের মত বলিউড তারকারাও।

'জুনিয়র মাইকেল জ্যাকসন'-এই ভিডিও দেখে তাকে বলিউডের ছবিতে সুযোগ দেওয়ার ইঙ্গিতও দিলেন পরিচালক, কোরিওগ্রাফার রেমো ডি'সুজা।

তবে যুবরাজ সিং নামে এই যুবক আদপে বলিউডের ছবিতে কাজ করার সুযোগ পান কিনা, তা ভবিষ্যতই বলবে। 

দেখুন সেই ভিডিও…

এসকে/

 

তারায় তারায়: আরও পড়ুন

আরও