দেব নয় সাত পাকে বাঁধা পড়ছেন পরাণ-শকুন্তলা!
Back to Top

ঢাকা, মঙ্গলবার, ৭ এপ্রিল ২০২০ | ২৩ চৈত্র ১৪২৬

দেব নয় সাত পাকে বাঁধা পড়ছেন পরাণ-শকুন্তলা!

পরিবর্তন ডেস্ক ১১:২৪ পূর্বাহ্ণ, জানুয়ারি ১৫, ২০২০

দেব নয় সাত পাকে বাঁধা পড়ছেন পরাণ-শকুন্তলা!

মাঝরাতে নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি বিয়ের কার্ড পোস্ট করে শোরগোল ফেলে দিয়েছেন টলিউড সুপারস্টার দেব। পোস্ট দেখে কমবেশি অনেকেই ভাবতে শুরু করে দিয়েছেন রুক্মিণী মৈত্রের সাথে দেব তাহলে বিয়েটা এবছরই সেরে ফেলছেন! বিয়েটা ঠিক কবে? এমন প্রশ্নের ঘোরাফেরা করছে সোশ্যাল মিডিয়া জুড়ে। তবে আসলে দেবের বিয়ে হচ্ছে না! সত্যি বিয়েটা হচ্ছে কার এ প্রশ্ন ঘোরা ফেরা করছে টলিপাড়ায়?

ভারতীয় সংবাদ মাধ্যম জি নিউজের প্রতিবেদনে বলা হয়েছে, বিয়েটা হচ্ছে ঠিকই, তবে দেব-রুক্মিণীর নয়, পরাণ বন্দ্যোপাধ্যায় ও শকুন্তলা বড়ুয়ার। বিয়েটা হচ্ছে তবে, বাস্তবে নয়, হচ্ছে রিল লাইফে। সৌজন্যে জী বাংলার রিয়েলিটি শো খ্যাত পরিচালক অভিজিৎ সেনের প্রথম ছবি ‘টনিক’।

সেই ছবিতেই সাতপাকে বাঁধা পড়তে দেখা যাবে পরাণ বন্দ্যোপাধ্যায় ও শকুন্তলা বড়ুয়াকে। এবার নিশ্চয় বুঝতে পারছেন, 'টনিক'-এর প্রমোশনেই মাঝরাতে এমন কাণ্ডটা ঘটিয়েছিলেন দেব। তবে সকলে যখন দেব-রুক্মিণীর বিয়ে নিয়ে আলোচনায় ব্যস্ত, তখন তাদের সেই ভুলটাও দেবই ভাঙলেন। 

আরো একটি পোস্টে পরাণ-শকুন্তলার মালাবদলের ছবি পোস্ট করে দেব লিখেছেন, আমার কাকার শুভ বিবাহ অনুষ্ঠিত হবে আগামী মে মাসে, সেই উপলক্ষে আমার পক্ষ থেকে আপনাদের সকলের সপরিবারে আমন্ত্রণ রইলো, আপনাদের ভালোবাসা এবং আশীর্বাদ যেন সবসময় থাকে আমার কাকা এবং কাকিমার সাথে। ইতি
টনিক।

প্রসঙ্গত, টনিক ছবির মাধ্যমেই টলিউডে ছবি পরিচালনায় পা রাখছেন জী বাংলার 'সা রে গা মা পা' খ্যত পরিচালক অভিজিৎ সেন। বেশকিছুদিন আগে কালিম্পঙে হয়েছে ‘টনিক’-এর শ্যুটিং। যে ছবির প্রযোজনা করছে অতনু রায়চৌধুরী ও দেবের প্রযোজনা সংস্থা।

এসকে

 

তারায় তারায়: আরও পড়ুন

আরও