একজন মেধাবী-দয়ালু মানুষকে বিয়ে করেছি: মিথিলা
Back to Top

ঢাকা, বৃহস্পতিবার, ১৬ জুলাই ২০২০ | ৩১ আষাঢ় ১৪২৭

একজন মেধাবী-দয়ালু মানুষকে বিয়ে করেছি: মিথিলা

পরিবর্তন ডেস্ক ১:৪৯ অপরাহ্ণ, জানুয়ারি ১৪, ২০২০

একজন মেধাবী-দয়ালু মানুষকে বিয়ে করেছি: মিথিলা

অঘ্রাণেই একসঙ্গে পথ চলার অঙ্গীকার করেছেন সৃজিত মুর্খাজী এবং মিথিলা। মাত্র একবছর আগে শিল্পী অর্ণবের একটি মিউজিক ভিডিওতে কাজ করতে গিয়ে আলাপ। তারপর সেখান থেকে বন্ধুত্ব, প্রেম।

বিয়ের আগে পর্যন্ত তারা প্রকাশ্যে প্রেমের কথা স্বীকার করেননি। তবে সব জল্পনার অবসান ঘটিয়ে মনের মানুষের হাত ধরেন মিথিলা। তবে তাদের প্রেমের গুঞ্জন দিয়ে শুরু মিডিয়ায় মিথিলাকে নিয়ে আলোচনার।

মিথিলার বিয়ের খবর প্রকাশ্যে আসতেই তা আবার মাথা চাড়া দিয়ে ওঠে। কেন মিথিলা মুসলিম হয়ে একজন হিন্দুকে বিয়ে করলেন! কোন স্বার্থে বিয়ে করলেন এই নিয়ে উত্তাল হয়ে ওঠে সোশ্যাল মিডিয়া। এমনকি তাদের বিয়ে নিয়ে অনেক ভুল বার্তাও ছড়ানো হয়। তখন বন্ধুর হয়ে মাঠে নামেন অনুপম রায়। বিয়ের পর মিথিলা আর সৃজিত উড়ে যান জেনিভায়। সেখানে পিএইচডির রেজিস্ট্রেশন সেরে দুজনে গ্রিসে যান হানিমুনে। ফিরে এসে যে যার মতো ব্যস্ত কাজে।

ভারতীয় সংবাদ মাধ্যম এই সময়ের প্রতিবেদনে বলা হয়েছে, রোববার এক টুইট বার্তায় মিথিলা সকল গুঞ্জন ও আলোচনা কড়া জবাব দিয়েছেন। তিনি বলেন,‘আমি কোনো হিন্দু বা কোনো পরিচালকে বিয়ে করিনি। আমি এমন একজনকে বিয়ে করেছি যিনি মেধাবী। আমি জানি তিনি আমাকে ভালো রাখবেন। আর আমি তাকে খুব ভালোবাসি। এরপর আমার বিয়ে বা আমার স্বামী সম্পর্কে কোনো কথা বললেই কষিয়ে এক থাপ্পড়’।

তবে মিথিলার এই টুইটে পরিচালক মজা করে লেখেন,অনেক হয়েছে পাগলি, এবার কাঁদাবি নাকি?' ভক্তরাও মিথিলার হয়ে কথা করেছেন। কেউ বলেছেন বাঙালি বাঙালিকে বিয়ে করেছেন। আবার কেউ বলেছেন, যে আপনাকে ভালো রাখবেন অবশ্যই আপনি তার সঙ্গে থাকবেন। উঠে এসেছে অশিক্ষা, ঘৃণা এবং নারীবিদ্বেষের প্রসঙ্গও। সকলেই মিথিলার ‘ভালো থাকাকেই, গুরুত্ব দিয়েছেন।

এসকে/

 

: আরও পড়ুন

আরও