জন্মদিনে মা করিনার থেকে কী চাইল তৈমুর!

ঢাকা, সোমবার, ২৭ জানুয়ারি ২০২০ | ১৪ মাঘ ১৪২৬

জন্মদিনে মা করিনার থেকে কী চাইল তৈমুর!

পরিবর্তন ডেস্ক ৪:৪০ অপরাহ্ণ, ডিসেম্বর ১৪, ২০১৯

জন্মদিনে মা করিনার থেকে কী চাইল তৈমুর!

প্রতিবারই ছেলে তৈমুরের জন্মদিনে বিশেষ আয়োজন করেন করিনা কাপুর খান ও সাইফ আলি খান। ২০১৬ সালের ২০ ডিসেম্বর  নবাব দম্পতির জীবনে আসে ছোট্ট তৈমুর। দ্বিতীয় জন্মদিনে ছেলেকে নিয়ে কেপ টাউনে পাড়ি দিয়েছিলেন করিনা-সইফ। হাতে আর মাত্র ৬দিন। ছেলের তৃতীয় জন্মদিনে কী প্ল্যান রয়েছে করিনার!

ভারতীয় সংবাদ মাধ্যম এই সময়ের প্রতিবেদনে বলা হয়, আগামী ছবি গুড নিউজ-এর প্রোমোশনে ব্যস্ত করিনা জানালেন ছেলের জন্মদিনের পরিকল্পনার বিষয়ে।

তিনি বলেন, এ বছর তৈমুরের জন্মদিন মুম্বইতেই করার ইচ্ছা। ছবির প্রোমোশনের কাজ বাকি থাকায় এখানেই থাকবেন। ওই দিন পরিবারের সঙ্গেই কাটানোর প্ল্যান রয়েছে। ছোট্ট একটা গেটটুগেদার আয়োজন যেখানে তৈমুরের ৮-১০ জন বন্ধু আসবে।

তিনি আরোও বলেন,  এবছর তৈমুরের দাবি একটা নয়, দুটো কেকের। ও যে কাপুর বংশের এতেই বোঝা যায়। আমায় বলেছে তার দুটো কেক চাই, একটা স্যান্টা আর একটা হালক!

সম্প্রতি করিনা একটি সাক্ষাৎকারে জানিয়েছিলেন, ছেলে হওয়ার পর কেরিয়ারের সঙ্গে আপোস করতে হয়নি তাকে। বরং তৈমুরকে নিয়েই আউটডোর শ্যুটিংয়েও গেছেন তিনি। লাল সিং চাড্ডার শ্যুটিংয়ের জন্যে ২০ দিন চণ্ডীগড়ে মায়ের সঙ্গেই ছিল তৈমুর।

এসকে/এইচকে

 

বলিউড ও অন্যান্য: আরও পড়ুন

আরও