প্রিয়াঙ্কা-ফারহানের অন্তরঙ্গ মুহূর্ত ভাইরাল

ঢাকা, বুধবার, ২৯ জানুয়ারি ২০২০ | ১৬ মাঘ ১৪২৬

প্রিয়াঙ্কা-ফারহানের অন্তরঙ্গ মুহূর্ত ভাইরাল

পরিবর্তন ডেস্ক ১২:২৮ অপরাহ্ণ, ডিসেম্বর ১১, ২০১৯

প্রিয়াঙ্কা-ফারহানের অন্তরঙ্গ মুহূর্ত ভাইরাল

সোশ্যাল মিডিয়াতে শেয়ার হওয়া তাদের প্রতি মুহূর্তের রোম্যান্টিক ছবিগুলো যেন বলে বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার সংসার জীবন ভালোই চলছে।

সম্প্রতি প্রিয়াঙ্কাকে অভিনেতা ফারহানের সঙ্গে একেবারে অন্তরঙ্গ মুহূর্তে দেখা যাচ্ছে। সোশ্যাল মিডিয়াতে এমনই একটি ভিডিও ভাইরাল হয়েছে।

ভারতীয় সংবাদ মাধ্যম কলকাতা ২৪x ৭ এর প্রতিবেদনে বলা হয়, সম্প্রতি ছবিটির একটি অন্তরঙ্গ শ্যুটিংয়ে মুহূর্ত সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। দৃশ্যটিতে দেখা গেছে প্রিয়াঙ্কা ও ফারহানকে। সোশ্যাল হ্যান্ডেলে এই ভিডিওটিকে লিকড প্রোমো বলে দাবি করা হচ্ছে। ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’ বলে একটি সিনেমার অংশ।

দীর্ঘদিনের বিরতি ভেঙে বলিউডে ফিরলেও প্রিয়াঙ্কা চোপড়ার ‘দ্য স্কাই ইজ পিংক’ ছবিটি বক্স অফিসে খুব একটা আয় করতে পারেনি। তবে সমালোচকদের প্রশংসা কুড়িয়েছে ছবিটি।

সঙ্গীতশিল্পী, নির্মাতা ফারহান আখতার। ছবির আরেকটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন ‘দাঙ্গাল’ খ্যাত অভিনেত্রী জায়রা ওয়াসিম।

সোনালী বোস পরিচালিত এ ছবিটি ভারতের অনুপ্রেরণাদায়ী বক্তা আয়শা চৌধুরীকে নিয়ে। মাত্র ১৮ বছর বয়সে মারা যায় আয়শা। এই চরিত্রে অভিনয় করেছেন জাতীয় পুরস্কারজয়ী অভিনেত্রী জায়রা। 

‘দ্য স্কাই ইজ পিঙ্ক’ ছবিটি বাস্তব সমাজের অবস্থা তুলে ধরা হয়। ভাইরাল হওয়া ভিডিওটিতে যদিও সিনেমাতে নেই। ক্লিপিংসটি শ্যুট করা হলেও সিনেমাতে ব্যবহার করা হয়নি।

এসকে

 

বলিউড ও অন্যান্য: আরও পড়ুন

আরও