বছর পার না হতেই ভেঙে গেল শ্বেতার বিয়ে!

ঢাকা, বুধবার, ২৯ জানুয়ারি ২০২০ | ১৬ মাঘ ১৪২৬

বছর পার না হতেই ভেঙে গেল শ্বেতার বিয়ে!

পরিবর্তন ডেস্ক ১১:১৯ পূর্বাহ্ণ, ডিসেম্বর ১১, ২০১৯

বছর পার না হতেই ভেঙে গেল শ্বেতার বিয়ে!

২০১৮-র ডিসেম্বরে দীর্ঘদিনের বন্ধু এবং পরিচালক রোহিত মিত্তলকে বিয়ে করেছিলেন অভিনেত্রী শ্বেতা বসু প্রসাদ। কিন্তু এক বছর পূর্ণ হওয়ার আগেই স্বামীর সঙ্গে বিচ্ছেদের সিদ্ধান্ত নিলেন তিনি।

ভারতীয় সংবাদ মাধ্যম জি নিউজের প্রতিবেদনে বলা হয়, রোহিত মিত্তলের সঙ্গে বিয়ে হয় শ্বেতা বসু প্রসাদের। আর কয়েকদিন পরেই তাদের প্রথম বিবাহবার্ষিকী উদযাপনের কথা ছিল। কিন্তু হঠাৎই এ অভিনেত্রী নিজের বিয়ে বিচ্ছেদের কথা জানানোয় হতাশ হয়েছেন তার ভক্তরা।

সোমবার নিজের ইনস্টাগ্রামে শ্বেতা জানান, ‘রোহিত এবং আমি দু’জনেই যৌথ ভাবে সম্পর্ক শেষ করার সিদ্ধান্ত নিয়েছি। আমাদের মধ্যে কিছু সমস্যা হচ্ছিল। সে জন্যই এই সিদ্ধান্ত।’

বেশ ধুমধাম করেই রোহিতের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন তিনি। লাল রঙের বেনারসি শাড়ি পরে একেবারে বাঙালি সাজেই বিয়ের পিঁড়িতে বসেন শ্বেতা। তার বিয়েতে দক্ষিণী সিনেমা জগতের তারকারা হাজির হন।

বিয়ের পর শ্বেতা এবং রোহিতের রিসেপশনের আসরও বসে বেশ জমকালোভাবেই। তবে বিয়ের কয়েক মাসের মধ্যে থেকেই রোহিতের সঙ্গে মনোমানিল্য শুরু হয় শ্বেতা বসু প্রসাদের। এরপরই তারা বিচ্ছেদের সিদ্ধান্ত নেন।

প্রসঙ্গত, গত বছরের শেষের দিকে গাঁটছড়া বাঁধেন বলিউডের একাধিক তারকা। রণবীর-দীপিকা পাডুকন, প্রিয়াঙ্কা চোপড়া-নিক জোনাস, কপিল শর্মা-গিনি চাথরাথের পর রোহিত মিত্তলের সঙ্গে গাঁটছড়া বাঁধেন শ্বেতা বসু প্রসাদ। কিন্তু সেই সম্পর্ক শেষ পর্যন্ত স্থায়ী হল না বেশিদিন। প্রথম বিবাহ বার্ষিকীর আগেই বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়ে নেন দুজনে।

বিস্তারিত দেখুন লিংকটিতে...

এসকে

 

বলিউড ও অন্যান্য: আরও পড়ুন

আরও