ঢাকায় সালমান-ক্যাটরিনা

ঢাকা, বুধবার, ১৯ ফেব্রুয়ারি ২০২০ | ৭ ফাল্গুন ১৪২৬

ঢাকায় সালমান-ক্যাটরিনা

পরিবর্তন ডেস্ক ১২:১১ অপরাহ্ণ, ডিসেম্বর ০৮, ২০১৯

ঢাকায় সালমান-ক্যাটরিনা

আজ পর্দা উঠতে চলেছে বিপিএলের জমকালো উদ্বোধনী অনুষ্ঠানের। তবে এবারের বিপিএল অন্যবারের থেকে ভিন্ন কারণ, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে এবারের বিপিএলের নামকরণ করা হয়েছে ‘বঙ্গবন্ধু বিপিএল’। আর এবারের বিপিএলকে স্মরণীয় করে রাখতে টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানটি জমকালো ভাবে সাজিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। তার জন্য পুরোপুরি প্রস্তুত শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়াম।

আজ সন্ধ্যায় বিশেষ এই বিপিএলের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আসরটিকে আরও বেশি আকর্ষণীয় করে তুলতে তারকাবহুল  অনুষ্ঠানে পারফরম করবেন বলিউডের দুই বিখ্যাত তারকা সালমান খান ও ক্যাটরিনা কাইফ। ভারতীয় তারকাদের মধ্যে আরও থাকছেন সংগীতশিল্পী সনু নিগম ও কৈলাস খের।

বাংলাদেশি তারকাদের মধ্যে সংগীত পরিবেশন করবেন নগরবাউলের জেমস ও মতাজ। রোববার বিকেলে দেশের শিল্পীদের দিয়ে অনুষ্ঠান শুরুর পর জেমস মঞ্চে উঠবেন ৬টার দিকে। সন্ধ্যা ৭টায় প্রধানমন্ত্রী মাঠে প্রবেশের আগমুহূর্তে গাইবেন মমতাজ। 

বাংলাদেশ সময় সকাল সাড়ে ৮টায় যাত্রা শুরু করে সকাল ৯টার দিকে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করেছেন সালমান ও ক্যাটরিনা।   কৈলাস শনিবার বিকেলেই ঢাকায় পা রেখেছেন, সনু আসবেন রোববার দুপুরে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে অনুষ্ঠানের আনুষ্ঠানিক উদ্বোধন হওয়ার পর একদম শেষ দিকে মূল আকর্ষণ হিসেবে মঞ্চে উঠবেন এ দুই বলিউড তারকা।

প্রথমে একক পারফরম্যান্স করবেন দুজনে। এরপর আবার দুজনের দ্বৈত পারফরম্যান্স দিয়ে শেষ হবে উদ্বোধনী অনুষ্ঠান। সালমানের আগে মঞ্চে উঠবেন ক্যাটরিনা। তাকে দেখা যাবে ৯টা ৩৫ মিনিটে।

এসকে

 

তারায় তারায়: আরও পড়ুন

আরও